ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ৪ ১৪৩০

সবাইকে সেই ভিডিও মুছে ফেলার অনুরোধ ভক্তের

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৭:৫৮, ২৪ মে ২০২৩  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

মানুষ মাত্রই জীবনে ভুল করে। আর ভুল মানেই ক্ষমা। জীবনে আর কখনোই এমন ভুল করবেন না বলে জানিয়েছেন মাসুদ রানা নামের এক ভক্ত। অভিনেত্রী শিরিন শিলাকে ‘চুমু’ দেওয়ার বিষয়টি নিয়ে তীব্র অনুশোচনায় ভুগছেন জানিয়ে ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক থেকে মুছে ফেলার তীব্র আকুতি জানান তিনি।

একই সঙ্গে অনাকাঙ্ক্ষিত এই ঘটনার জন্য সবার কাছে ক্ষমা চেয়েছেন ২০ বছরের এই তরুণ। কেঁদে কেঁদে তিনি বলেন, ‘ভয় পাইছি। আপনাদের সকলের কাছে ক্ষমা চাই। সকলের কছে একটাই অনুরোধ, এই জিনিসটি আপনাদের মোবাইল থেকে সরিয়ে ফেলেন। আপনাদের ঘরে ওয়াইফ, ভাইবোন আছে। আমি আসলে বুঝতে পারিনি। এ কারণে আপনাদের সকলের কাছে বিনীতভাবে অনুরোধ করছি।’

তিনি আরও বলেন, ‘আমি জানি এই ভুলের কোনো ক্ষমা নাই। তাও আপনাদের কাছে বিনীত অনুরোধ করছি। আসলে আমার বুঝে নাই। আসলে যদি বুঝতাম তাহলে এমন কাজ করা কখনই করতাম না।’

সেলিব্রিটিদের সঙ্গে মানুষ ছবি উঠায়, তুমি চুমু কেন দিয়েছ এমন প্রশ্রের জবাবে-এই ভক্ত বলেন, ‘আমি সরল মনে করেছি। আমি আসলে বুঝতে পারিনি এভাবে ভিডিও করে ছেড়ে দেবে। এ জন্য আমি দুঃখিত, ক্ষমাপ্রার্থী। ’ এ সময় তিনি ভাইরাল হওয়া ভিডিও ডিলিট করার অনুরোধ জানান।

উল্লেখ্য, গত সোমবার দুপুরে ঢাকার ধামরাইয়ে ‘দ্য রাইটার’ সিনেমার শুটিং করছিলেন শিরীন শিলা। কথা বলতে বলতে কাছাকাছি এসে জড়িয়ে ধরে ওই অভিনেত্রীকে ‘চুমু’ দিয়ে বসেন ওই ভক্ত। এরপর ঘটনাটির একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়ে যায়।

বিষয়টি নিয়ে আজ বুধবার নিজের ফেসবুক পেজে একটি ভিডিও পোস্ট করেছেন শিরিন শিলা। এতে প্রকাশ্যে জড়িয়ে ধরে চুমু দেওয়া সেই ভক্তকে অভিনেত্রীর পা ধরে ক্ষমা চাইতে দেখা গেছে।

সর্বশেষ
জনপ্রিয়