ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

সমাজব্যবস্থা পরিবর্তনে দক্ষ ও অভিজ্ঞ নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৮:১৪, ৪ ফেব্রুয়ারি ২০২৩  

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এবং সাবেক মন্ত্রী শাজাহান খান

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এবং সাবেক মন্ত্রী শাজাহান খান

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এবং সাবেক মন্ত্রী শাজাহান খান বলেছেন, দেশের উন্নয়নের জন্য, সমাজব্যবস্থা পরিবর্তনের জন্য একজন দক্ষ ও অভিজ্ঞ নেতা হলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গতকাল শুক্রবার (৩ ফেব্রুয়ারি) সকালে মাদারীপুর নিজ বাসভবনে দুস্থদের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

শাজাহান খান বলেন, ‘একসময় আমরা পাকিস্তানের অধীন ছিলাম। আজ আমাদের অর্থনীতি সেই পাকিস্তানের থেকে অনেক ভালো। আমাদের অর্থনীতি অনেক ওপরে। আমরা আমাদের উৎপাদনের দিক থেকে অনেক উন্নয়ন সাধন করেছি। সুতরাং আমাদের মনে রাখতে হবে রাষ্ট্র পরিচালনার জন্য, উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন দক্ষ ও অভিজ্ঞ মানুষ।’চেক বিতরণ অনুষ্ঠানে মাদারীপুর সদর ও রাজৈর উপজেলার ৩৫ জন দুস্থের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে ১৭ লাখ ৫০ হাজার টাকা ও এমপির ঐচ্ছিক তহবিল থেকে ১ লাখ ৭৫ হাজার টাকার অনুদানের চেক বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন মাদারীপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট ওবায়দুর রহমান কালু খান, রাজৈর উপজেলার চেয়ারম্যান মো. রেজাউল করিম শাহীন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মাইনউদ্দিন প্রমুখ।

সর্বশেষ
জনপ্রিয়