ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৪ ১৪৩০

সিনেমা বানানোর চেষ্টায় ৭৫ মিনিটের নাটক!

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৬:৩৭, ২৮ মার্চ ২০২৪  

সিনেমা বানানোর চেষ্টায় ৭৫ মিনিটের নাটক!

সিনেমা বানানোর চেষ্টায় ৭৫ মিনিটের নাটক!

গল্পটা জুয়েল ও মিলির। দুটি চরিত্র। তাদের জীবনে আসা অমর প্রেমের গল্প নিয়েই নির্মিত হয়েছে ৭৫ মিনিটের গল্প ‘রূপকথা’। অনেকটা সিনেমার আদলে নির্মিত হয়েছে এটি। নির্মাণ করেছেন  নির্মাতা জাকারিয়া সৌখিন। প্রেমিক জুয়েল ও প্রেমিকা মিলি চরিত্রে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব ও কেয়া পায়েল। এটি রচনাও করেছেন নির্মাতা।তিনি জানান, নাটক বা টেলিছবি নয় তিনি আসলে একটি সিনেমা বানানোর চেষ্টা করেছেন।

এক বিজ্ঞপ্তিতে জানানো হয় বিশেষ এই সিনেমাটিতে দেখানোর চেষ্টা করেছেন প্রেম, বিরহ আর পারিবারিক আবহের অনবদ্য এক প্রেম কাহিনি। যেটি দেখলে দর্শকদের মনে হবে রূপকথা’র মতোই।গল্পের শুরুটা এমন, ফুলের মতো সুন্দর মায়তলী গ্রামের একমাত্র কাঁটা জুয়েল নাসের এক যুবক। পুরো গ্রাম তার অত্যাচারে অতিষ্ঠ।

একই গ্রামে মিলিকে আসতে হয় বাবার বদলির চাকরির সুবাদে। এরপর শুরু হয় ‘রূপকথা’র প্রেম-বিরহের বুনন। এমনটাই জানান জাকারিয়া সৌখিন।
‘রূপকথা’য় অভিনয় করে স্বস্তি ও উচ্ছ্বাস প্রকাশ করছেন তৌসিফ-পায়েল দুজনেই। বলছেন, ‘এই ঈদে তাদের সেরা কাজ হতে যাচ্ছে এটি। কারণ এর গল্প ও নির্মাণ দুটোই অসাধারণ।’

প্রযোজক এসকে সাহেদ আলী পাপ্পু জানান, এই ঈদে প্রায় ২০টি প্রজেক্টের মধ্যে ‘রূপকথা’ হচ্ছে তাদের সর্বোচ্চ দৈর্ঘ্য ও বাজেটের নির্মাণ। ফলে এই কাজটি নিয়ে প্রতিষ্ঠানটির প্রত্যাশাও আকাশছোঁয়া। প্রযোজক জানান, ঈদ উৎসবের বিশেষ আয়োজনে ‘রূপকথা’ মুক্তি পাচ্ছে সিএমভি’র ইউটিউব চ্যানেলে।

সর্বশেষ
জনপ্রিয়