ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

নেত্রকোণা জেলার কেন্দুয়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৭:০৫, ১৮ এপ্রিল ২০২৪  

নেত্রকোণা জেলার কেন্দুয়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলা

নেত্রকোণা জেলার কেন্দুয়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলা

"প্রাণিসম্পদে ভরবো দেশ গড়বো স্মার্ট বাংলাদেশ" প্রতিপাদ্যে নেত্রকোণার কেন্দুয়া উপজেলায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ উপলক্ষ্যে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ ও আলোচনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে ।বৃহস্পতিবার (১৮ এপ্রিল) উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে এবং বাংলাদেশ প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্প (এল.ডি. ডি.পি) প্রাণিসম্পদ অধিদপ্তরের সহযোগিতায় কেন্দুয়া জয় হরি স্প্রাই সরকারি উচ্চ বিদ্যালয় খেলার মাঠে এ প্রদর্শনী অনুষ্ঠিত হয় ।

উপজেলা নির্বাহী অফিসার ইমদাদুল হক তালুকদারের সভাপতিত্বে ও লাইভ স্টক সার্ভিস প্রোভাইডার হুমায়ুন কবির রিটন ও এলএফএ নাজনীন খানমের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ নূরুল ইসলাম, কেন্দুয়া পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আসাদুল হক ভূঞা, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা জাহান সুমী, কেন্দুয়া থানা অফিসার ইনচার্জ মোঃ এনামুল হক (পিপিএম-সেবা), উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোঃ আজহারুল আলম, জাহানারা এগ্রো ফার্মের ম্যানেজার আলিম তালুকদার ।

এর আগে স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ ভাস্কর চন্দ্র তালুকদার ।

সভাপতি তাঁর সমাপনী বক্তব্যে খামারিদের উদ্দেশ্যে বলেন, আপনাদের যে কোন প্রয়োজনে উপজেলা প্রাণিসম্পদ দপ্তর প্রস্তুত রয়েছে । উপজেলা প্রশাসন এ বিষয়ে যথেষ্ট আন্তরিক । আমরা চাই আপনাদের আন্তরিক প্রচেষ্টায় স্মার্ট বাংলাদেশ বিনির্মানে প্রাণিসম্পদ দপ্তরের ডেইরি উন্নয়ন প্রকল্প (এল.ডি. ডি.পি) অনেক দূর এগিয়ে যাবে ।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা মোস্তাফিজুর রহমান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের প্রাক্তন কমান্ডার গোলাম জিলানী, কেন্দুয়া প্রেসক্লাবের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোঃ আসাদুল করিম মামুন, কেন্দুয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুস সাকী, কেন্দুয়া প্রেসক্লাবের সদস্য ও পাল-নাট্যকার রাখাল বিশ্বাস, সদস্য মোঃ আশরাফ উদ্দিন সহ উদ্যোক্তা, সাংবাদিক ও সুধীজন।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়