ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

সাদা শাড়িতে উদ্দাম নাচ দেখালেন সুন্দরী যুবতী, দেখে নিয়ন্ত্রণহীন দর্শকরা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৪:৫৪, ৩০ মে ২০২৩  

সাদা শাড়িতে উদ্দাম নাচ দেখালেন সুন্দরী যুবতী, দেখে নিয়ন্ত্রণহীন দর্শকরা

সাদা শাড়িতে উদ্দাম নাচ দেখালেন সুন্দরী যুবতী, দেখে নিয়ন্ত্রণহীন দর্শকরা

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে। অনেকে এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে তুলে ধরছেন। ফলও পাচ্ছেন হাতেনাতে। বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। আর যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে তাহলে, তাতে তিনি সফল হন। সেকথা আলাদাভাবে বলার প্রয়োজন নেই।

কেউ নিজের গান, কেউবা নাচ, কেউ আঁকা কিংবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। প্রত্যেকেই নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী থাকেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সম্প্রতি তেমনি এক যুবতী নিজের ইনস্টারিলের সূত্র ধরে পৌঁছে গিয়েছেন বহু মানুষের কাছে।

পরিচিত হয়েছেন নেটিজেনদের একাংশের মধ্যেও। তার রিল দেখতে পছন্দ করেন অনেকেই, তা তর অ্যাকাউন্টে নজর দিলেই স্পষ্ট হবে। বর্তমানে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে উপার্জনের অন্যতম একটি গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে, সেকথা আর আলাদাভাবে বলার নয়। এক্ষেত্রে ইনস্টাগ্রাম অন্যতম জনপ্রিয় ও গুরুত্বপূর্ণ একটি মাধ্যম।

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকে এক যুবতীকে নিজের ভরা যৌবন প্রকাশ্যে দেখাতে দেখা গিয়েছে। ‘রা রা রাক্কামা’র তালেই ঝলকে আবেদনময়ী হতে দেখা গিয়েছিল এই স্যামি নামের যুবতীকে। এদিন হালকা হলুদ শাড়িতে নিজের ঘরেই এই ভিডিওটি বানাতে দেখা গিয়েছিল স্যামিকে। খোলা চুলে হালকা মেকাপ নিয়েছিলেন তিনি।

সর্বশেষ
জনপ্রিয়