ঢাকা, মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

উপজেলা নির্বাচন : ময়মনসিংহ জেলার ফুলপুরে ১১ জনের মনোনয়ন দাখিল

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৩:২৮, ১৬ এপ্রিল ২০২৪  

উপজেলা নির্বাচন : ময়মনসিংহ জেলার ফুলপুরে ১১ জনের মনোনয়ন দাখিল

উপজেলা নির্বাচন : ময়মনসিংহ জেলার ফুলপুরে ১১ জনের মনোনয়ন দাখিল

ময়মনসিংহের ফুলপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে ১১ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন।গতকাল সোমবার (১৫ এপ্রিল) মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে প্রার্থীরা অনলাইনের পাশাপাশি রিটার্নিং অফিসার ও সহকারী রিটার্নিং অফিসারের নিকট তাদের মনোনয়নপত্র দাখিল করেন।তাদের মধ্যে চেয়ারম্যান পদে ৫ জন, ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে ৪ জন ও ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে ২ জন রয়েছেন।

চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান আতাউল করিম রাসেল, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও সাবেক ভাইস চেয়ারম্যান অধ্যাপক মোহাম্মদ হাবিবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সদস্য এটিএম মনিরুল হাসান টিটু, জেলা জাতীয় শ্রমিক লীগের সভাপতি আফতাব উদ্দিন ও পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক এমরান হাসান পল্লব মনোনয়নপত্র দাখিল করেন।

ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. আব্দুছ ছবুর সবুজ, উপজেলা উলামা লীগের সাবেক সভাপতি মাওলানা আজহারুল ইসলাম, শিক্ষক আমিনুল ইসলাম ও মো. আবু সাঈদ মনোনয়নপত্র দাখিল করেন।

ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বর্তমান ভাইস চেয়ারম্যান রোকেয়া পারভীন লাকী ও পান্না আক্তার মনোনয়নপত্র দাখিল করেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. ফয়েজুর রহমান জানান, ফুলপুরে আগামী ৮ মে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। একটি পৌরসভা ও ১০টি ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ২ লাখ ৮৪ হাজার ৭৮৯ জন।

উল্লেখ্য, গত ২১শে মার্চ তফশিল ঘোষণা করা হয়। তফশিল অনুযায়ী রিটার্নিং-সহকারী রিটার্নিং কর্মকর্তার নিকট ও অনলাইনে মনোনয়নপত্র জমা দেয়ার শেষ তারিখ ১৫ এপ্রিল। মনোনয়নপত্র বাছাইয়ের শেষ তারিখ ১৭ এপ্রিল। মনোনয়নপত্র বাছাইয়ে রিটার্নিং কর্মকর্তার সিদ্ধান্তের বিরুদ্ধে আপিলের শেষ তারিখ ১৮ থেকে ২০ এপ্রিল। আপিল নিষ্পত্তি ২১ এপ্রিল। প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২২ এপ্রিল। প্রতীক বরাদ্দ ২৩ এপ্রিল।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়