ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৪ ১৪৩০

সুহানাকে অমিতাভের নাতির চুমু! ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়া ডেস্ক

প্রকাশিত: ১৬:৪০, ৩০ মার্চ ২০২৩  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

এক সময় অমিতাভ বচ্চনের সঙ্গে শাহরুখ খানের সমস্যা ছিল প্রচুর। এমনকী, মুখ দেখাদেখি বন্ধ ছিল। তবে সে সব এখন অতীত। আর অন্যদিকে, শাহরুখকন্যা সুহানা এবং অমিতাভের নাতি অগস্ত্যা জমিয়ে প্রেম করছেন! অন্তত বলিউডের গুঞ্জনে রটেছে এমনটাই। আর সেই রটনায় আরো মশালা দিল ভাইরাল হওয়া নতুন ভিডিও।

সম্প্রতি তানিয়া শ্রফের বার্থ ডেতে হাজির হয়েছিলেন অগস্ত্যা নন্দা ও সুহানা খান। সেখানেই সুহানাকে গাড়িতে তুলতে এসে তার উদ্দেশে চুমু ছুঁড়ে দেন আগস্ত্যা। সেই ভিডিওই এখন ভাইরাল।

শাহরুখপুত্র আরিয়ান খান প্রেম করছেন নোরা ফতেহির সঙ্গে। এই খবর নিয়ে কয়েকদিন ধরে ব্যস্ত ছিল বিটাউন। আর এবার গুঞ্জনে এল শাহরুখকন্যা সুহানা খান অমিতাভের নাতি অগস্তা নন্দাকেই মন দিয়েছেন। শোনা যাচ্ছে, বেশ কয়েক মাস ধরেই একসঙ্গে সময় কাটাতে দেখা যাচ্ছে এই দুই সেলেব কিডসদের।

পরিচালক জোয়া আখতারের ‘আর্চিস’ ছবির শুটিং ফ্লোর থেকেই আলাপ হয় আগস্ত্যা নন্দা ও সুহানার। তারপর বন্ধুত্ব হয় গাঢ়। শুধু তাই নয়, সূত্র বলছে, কাপুর পরিবারের ক্রিসমাস পার্টিতেও হাজির ছিলেন অগস্তা ও সুহানা। সেখানে নাকি নিজের পরিবারের সঙ্গে সুহানাকে আলাপও করিয়ে দেন অগস্তা। তবে এই নিয়ে এখনো পর্যন্ত মুখ খুলতে দেখা যায়নি সুহানা ও অগস্ত্যাকে।

সর্বশেষ
জনপ্রিয়