ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৫ ১৪৩০

সোনার চামচ মুখে দিয়ে ছেলেকে বড় করবেন পরীমনি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৪:৩১, ৩ ফেব্রুয়ারি ২০২৩  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

গত ১০ আগস্ট রাজধানীর বেসরকারি একটি হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দেন অভিনেত্রী পরীমনি। ছেলে রাজ্যকে ছাড়া কোথাও দেখা যায় না অভিনেত্রীকে। কিছুদিন আগে তার অভিনীত ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমা মুক্তি পায়। এর প্রচারণী বিভিন্ন অনুষ্ঠানেও একমাত্র ছেলেকে সঙ্গে নিয়ে হাজির হন নায়িকা।

পরী সোশ্যাল মিডিয়ায় সক্রিয় হওয়ায় সেখানে প্রায়ই ব্যক্তিজীবন ও ক্যারিয়ার নিয়ে কথা বলে থাকেন। সন্তান জন্মের পর তাকে ঘিরেই যত আয়োজন তার। সন্তানই যে তার জীবনের সব- সেটা একাধিকবার সাক্ষাৎকারে জানিয়েছেন পরী।

ছেলে রাজ্যের জন্মের আগে তার জন্য অনেক কেনাকাটা করেছিলেন রাজ-পরী। আবার জন্মের পর ইসলামী শরিয়াহ অনুযায়ী আকিকাও সম্পন্ন করেন তারা। এবার ছেলের মুখে ভাত তুলে দেয়ার জন্য স্বর্ণের বাটি ও চামচ কিনলেন অভিনেতা রাজ।

গতকাল বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) ফেসবুক ভেরিফায়েড পেজে এক স্ট্যাটাসে চামচ ও বাটির কয়েকটি ছবি পোস্ট করে বিষয়টি নিশ্চিত করেন পরী।

চিত্রনায়িকা স্ট্যাটাসে বলেন, বাজানের মুখে ভাতের আয়োজন। রাজ মিথ নিয়ে ফানটা খুব আরাম করেই করে। এসব ছেলের বাবার কাণ্ড। সুন্দর না?

একমাত্র ছেলের জন্য বাবার এই আয়োজন দেখে কেউ আদিখ্যেতা করলে কিছু করার নেই এই তারকা দম্পতির। তবে এতে অবশ্য ভালো লাগবে অভিনেত্রীর। সেটাও জানিয়েছেন তিনি। বলেন, এসবে কেউ আদিখ্যেতা মনে করলে আমার কিন্তু ভালোই লাগবে।

প্রসঙ্গত, ২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন পরীমনি ও শরিফুল রাজ। তবে খবরটি প্রকাশ করেন ২০২২ সালের ১০ জানুয়ারি। একইদিন ঘোষণা করেন, সন্তান আসছে তাদের ঘরে। গত বছরে ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ে সারেন রাজ-পরী।

সর্বশেষ
জনপ্রিয়