ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

শ্রীবরদী এবং ঝিনাইগাতী উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৫:০৬, ২৪ এপ্রিল ২০২৪  

শ্রীবরদী এবং ঝিনাইগাতী উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ

শ্রীবরদী এবং ঝিনাইগাতী উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ

আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদের প্রথম ধাপের নির্বাচনে শেরপুরের শ্রীবরদী ও ঝিনাইগাতী উপজেলায় চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ করা হয়েছে। গতকাল ২৩ এপ্রিল মঙ্গলবার জেলা নির্বাচন কর্মকর্তা ও জেলা রিটার্নিং কর্মকর্তা কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা রিটার্নিং কর্মকর্তা মো. আনোয়ারুল হক প্রার্থীদের উপস্থিতিতে প্রতীক বরাদ্দ করেন।

শ্রীবরদী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মো. ছালাউদ্দিন ছালেম পেয়েছেন কই মাছ প্রতীক, মো. মাহবুবুর রহমান সুজা পেয়েছেন দোয়াত কলম প্রতীক, এ্যাডভোকেট মোহাম্মদ তারিকুল ইসলাম ভাসানী পেয়েছেন কাপ পিরিচ প্রতীক, জাহিদুল ইসলাম জুয়েল পেয়েছেন হেলিকপ্টার প্রতীক, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জুয়েল আকন্দ পেয়েছেন ঘোড়া প্রতীক, আব্দুল মতিন পেয়েছেন মোটরসাইকেল প্রতীক ও খন্দকার ফারুক আহমেদ পেয়েছেন আনারস প্রতীক।

এছাড়া ঝিনাইগাতী উপজেলায় চেয়ারম্যান পদে বিশ্বজিৎ রায় পেয়েছেন আনারস প্রতীক, ফারুক আহমেদ পেয়েছেন মোটরসাইকেল প্রতীক, আমিনুল ইসলাম বাদশা পেয়েছেন দোয়াতকলম প্রতীক, মো. সরোয়ার বাহাদুর লাল পেয়েছেন কাপ পিরিচ প্রতীক ও একেএম ছামেদুল হক পেয়েছেন ঘোড়া প্রতীক। একইদিন পুরুষ ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বী ৩৮ প্রার্থীর মাঝেও প্রতীক বরাদ্দ করা হয়।

প্রতীক বরাদ্দের আগে জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ের সম্মেলন কক্ষে নির্বাচনী আচরণবিধি নিয়ে প্রার্থীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। জেলা রিটার্নিং কর্মকর্তা মো. আনোয়ারুল হকের সভাপতিত্বে সভায় শ্রীবরদী ও ঝিনাইগাতী উপজেলা পরিষদের নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থী ছাড়াও নির্বাচনের সহকারী রিটার্নিং কর্মকর্তা ও সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, শ্রীবরদী উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে ৭ জন, ভাইস চেয়ারম্যান পদে ১৪ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জন এবং ঝিনাইগাতী উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে ৫ জন, ভাইস চেয়ারম্যান পদে ১২ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। আগামী ৮ মে ব্যালটের মাধ্যমে ওই ২ উপজেলা নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়