ঢাকা, মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

হারের লজ্জা থেকে বাঁচালেন রোনালদো

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১৮:০৯, ৪ ফেব্রুয়ারি ২০২৩  

ক্রিস্টিয়ানো রোনালদো

ক্রিস্টিয়ানো রোনালদো

সৌদি আরবে ক্রিস্টিয়ানো রোনালদোর শুরুটা হয়েছিল বেশ। নিজ ক্লাবের হয়ে না হলেও রিয়াদ অল স্টারদের হয়ে পিএসজির বিপক্ষে হয়েছিলেন ম্যাচসেরা। তবে ক্লাবের হয়ে শুরুটা হয় সেই সাদামাটা। কিন্তু দ্বিতীয় ম্যাচেই এসে আবারও গোলের ধারায় ফিরলেন পর্তুগিজ মহাতারকা। তার গোলেই হারের মুখ থেকে বেঁচে ফিরেছে দল আল নাসের।

রোনালদোর প্রথম গোলের দিনে অবশ্য জয়ের দেখা পায়নি আল নাসের। সৌদি প্রো লিগে গতকাল শুক্রবার আল ফাতেহর মাঠে ২-২ গোলে ড্র করেছে রোনালদোর আল নাসের। 

স্প্যানিশ ফরোয়ার্ড ক্রিস্তিয়ান তেইয়োর গোলে দ্বাদশ মিনিটে এগিয়ে যায় ফাতেহ। তবে ৪২তম মিনিটে ব্রাজিলিয়ান মিডফিল্ডার তালিসকার গোলে সমতা ফেরায় আল নাসের। ১-১ গোলের সমতায় শেষ হয় প্রথমার্ধের খেলা।

দ্বিতীয়ার্ধেও লড়াই হয়েছে পাল্টাপাল্টি। তবে ৫৮তম মিনিটে সোফিয়ানের গোলে ফের এগিয়ে যায় ফাতেহ। একাধিক চেষ্টা করেও এবার গোল পরিশোধে ব্যর্থ হয়েছে নাসের। ম্যাচ তখন প্রায় শেষের দিকে। হেরেই যাচ্ছিল নাসের। এমন সময় স্পট কিক থেকে গোল করে দলকে হারের মুখ থেকে বাঁচান রোনালদো। 

জয় না পেলেও শীর্ষস্থান ঠিকই ধরে রেখেছে নাসের। এই ড্রয়ে ১৫ ম্যাচে তাদের পয়েন্ট এখন ৩৪। এক ম্যাচ বেশি খেলে আল শাদাবের পয়েন্ট সমান। আর সমান ম্যাচ খেলে আল হিলালের পয়েন্ট ৩২।

সর্বশেষ
জনপ্রিয়