ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

হাসপাতালে ভর্তি গ্যাং লিডার, খরচ চালাতে এক মাসে ২০টি গাড়ি চুরি!

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ২০:২৮, ৩০ জানুয়ারি ২০২৩  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

দিল্লির এক বেসরকারি হাসপাতালে ব্লাড ক্যানসারে আক্রান্ত হয়ে ভর্তি গ্যাংয়ের লিডার। আক্রান্ত লিডারের হাসপাতালের খরচ জোগাতে, এক মাসে ২০টি গাড়ি চুরি করেছে ওই গ্যাংয়েরই চার সদস্য।

স্থানীয় পুলিশ সূত্রের বরাত দিয়ে প্রতিবেদনে জানানো হয়, গত এক মাসে চার অভিযুক্ত এনসিআর এলাকা থেকে এসএউভি-সহ কমপক্ষে ২০টি গাড়ি চুরি করে সেই গাড়িগুলির যন্ত্রাংশ বিক্রি করে দেন। কিন্তু দিন দশেক আগে পুলিশের বিশেষ দলের হাতে তারা হাতেনাতে ধরা পড়েন৷

পুলিশি জিজ্ঞাসাবাদের সময় আটকরা জানান, তাদের গ্যাং লিডার ‘দাদা’ আশিস ব্লাড ক্যানসারে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি এবং চিকিৎসা বাবদ প্রায় ১০ লক্ষ টাকার প্রয়োজন। সেই টাকা জোগাড় করতেই তারা গাড়ি চুরির পথ বেছে নিয়েছেন।

এই প্রসঙ্গে এনসিআর (দক্ষিণ-পশ্চিম)-এর ডিসিপি (ক্রাইম) মনোজ সি বলেন, “আমরা চুরি যাওয়া গাড়ির ৫০টিরও বেশি ভাঙা অংশ একটি গোডাউন থেকে উদ্ধার করেছি। চোরদের গ্যাংয়ের চার সদস্যকে গ্রেফতার করা হয়েছে। ওদের গ্যাং লিডার আশিস ওরফে আশু হাসপাতালে লিম্ফোব্লাস্টিক লিউকেমিয়া (ব্লাড ক্যানসার) আক্রান্ত হয়ে চিকিৎসাধীন।

গত বছরের ১৭ ডিসেম্বর তাকে হাসপাতালে ভর্তি করানো হয়। চিকিৎসার খরচ চালাতেই আশিসের গ্যাংয়ের চার সদস্য গাড়ি চুরি করে বিক্রি করছিল। অভিযুক্তদের গ্রেফতার করা হলেও আশিসকে এর আগে কোনও মামলায় গ্রেফতার করা হয়নি।’’

 ‘মুখ্যমন্ত্রী কোনও ভাবেই যুক্ত নন’, রাষ্ট্রপতিকে নিয়ে অখিলের কুমন্তব্য মামলায় জানিয়ে দিল হাই কোর্ট

পুলিশ সূত্রে খবর, আশিস পরোক্ষ ভাবে গাড়ি চুরির মামলায় যুক্ত থাকলেও হাসপাতালে চিকিৎসাধীন থাকার কারণে তাকে গ্রেফতার করা হয়নি। এর আগে আশিস হরিয়ানায় মদ পাচারের সঙ্গে জড়িত ছিলেন বলেও পুলিশ জানিয়েছে।

পুলিশ জানিয়েছে, ধৃতদের জিজ্ঞাসাবাদে জানা গিয়েছে আরও বেশ কয়েক জন এই চক্রের অংশ। তাদের মধ্যে কয়েক জনকে শনাক্ত করা হয়েছে এবং তাদের খুঁজে বার করতে অভিযান চালানো হচ্ছে।

সর্বশেষ
জনপ্রিয়