ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

হেঁচকা টানে শ্বশুরের অণ্ডকোষ ছিড়লো ছেলের বউ!

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ১০:৩৪, ২৮ সেপ্টেম্বর ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ছেলে ও তার স্ত্রীর ঝগড়া থামাতে গিয়ে রীতিমতো বিপদেই পড়েন শ্বশুর। বাবার বাড়ি যেতে না দেওয়ার রাগে হঠাৎই শ্বশুরের অণ্ডকোষে হেঁচকা টান দেন ছেলের বউ। মুহূর্তেই অণ্ডকোষ ছিঁড়ে গেল!

গত মঙ্গলবার ঘটনাটি ঘটেছে ভারতের পূর্ব মেদিনীপুরের ময়না থানার নারকেলদহ গ্রামে। অভিযুক্ত বধূর নাম শিখা হাইত। ২৭ বছরের তরুণীকে গ্রেফতার করেছে পুলিশ।

জানা গেছে, শিখা পুজার আগে বাবার বাড়ি যেতে চেয়েছিলেন। মূলত বাবার বাড়িতে মাংস রান্না হবে, তাই যাওয়ার বায়না ধরেন। কিন্তু স্ত্রীকে বাপের বাড়ি যেতে বাধা দেন স্বামী বিশ্বজিৎ। পরিবর্তে তিনি বাড়িতে মাংস আনেন। তাতে ঝামেলা আরও বাড়ে।

স্বামী-স্ত্রীর মধ্যে তীব্র বাদানুবাদ শুরু হয়। সে সময়ই ছেলে-বউমার ঝগড়া থামাতে যান বছর ৭৫-এর বৃদ্ধ শ্বশুর। অভিযোগ, রাগের মাথায় শ্বশুরের ওপর ঝাঁপিয়ে পড়েন শিখা। এরপর তার অণ্ডকোষ টেনে ছিঁড়ে ফেলেন শিখা। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন বৃদ্ধ। আশঙ্কাজনক অবস্থায় তাকে তমলুক জেলা সদর হাসপাতালে ভর্তি করানো হয়।

বিশ্বজিতের লিখিত অভিযোগের ভিত্তিতে ময়না থানার পুলিশ তার স্ত্রীকে গ্রেফতার করেছে। তার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৭ ধারায় মামলা রুজু হয়েছে। কিন্তু আচমকা কেন এমন হিংস্র হয়ে উঠলেন গৃহবধূ, কেনই বা তিনি এমন কাণ্ড ঘটালেন?

এ নিয়ে তমলুকের প্রখ্যাত চিকিৎসক ডা. আলোক পাত্র বলেন, ‘‘বর্তমান প্রেক্ষাপটে সমাজের একটা বড় অংশের মানুষ অল্পেতেই প্রচণ্ড হিংস্র হয়ে যান। এর অন্তর্নিহিত কারণ লুকিয়ে আছে সমাজের প্রাত্যহিক জীবনের প্রেক্ষাপটে। ছোট পরিবার, একা থাকার অভ্যাস, সমাজমাধ্যমে এক টানা ডুবে থাকা ইত্যাদি এ জন্য দায়ী।’’ তার সংযোজন, ‘‘ওই তরুণী যে ভাবে শ্বশুরের অণ্ডকোষ ছিঁড়ে ফেলেছেন, তা একটি ব্যতিক্রমী ঘটনা।

সর্বশেষ
জনপ্রিয়