ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

১১ হাজার ভোল্ট তারের উপর স্টান্ট দেখিয়ে ভাইরাল

সোশ্যাল মিডিয়া ডেস্ক

প্রকাশিত: ১৪:৩৩, ২৯ সেপ্টেম্বর ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়াতে একাধিক ভিডিও ভাইরাল হয়। কোনও টা দেখে মানুষ মজা পায় আবার কোনটা দেখে মানুষ আশঙ্কাপ্রকাশ করে। সম্প্রতি এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে যা দেখে অনেকেই চমকে উঠেছেন। এমনকি আতঙ্কিত হয়ে পড়েছেন অনেকেই। ইন্টারনেটে একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা গিয়েছে একজন ব্যক্তি হাই-টেনশন বৈদ্যুতিক তারে স্টান্ট করছেন।

ভিডিওটিতে থাকা ব্যক্তিকে নওশাদ হিসেবে চিহ্নিত করা হয়েছে। ঘটনাটি উত্তর প্রদেশের পিলিভীত এলাকার আমরিয়া শহরে রেকর্ড করা হয়েছে। ২৪ সেপ্টেম্বর, নওশাদ একটি দোকানের ছাদে উঠে যান এবং ওভারহেড বিদ্যুতের তারে দোল খেতে শুরু করেন। ১১ হাজার কিলোভোল্টের লাইনে ওই ব্যক্তিকে ঝুলতে দেখে ঘটনাস্থলে উপস্থিত সকলেই আতঙ্কতি হয়ে পড়েন। নগরীর বড় বাজারে এ ঘটনা ঘটে। স্টান্টটি করার সময় লোকটিকে হাই-ভোল্টেজ বৈদ্যুতিক তারের উপর দাঁড়িয়ে থাকতে দেখা যায়। ফুটেজে তাকে তারের সাথে ঝুলতে এবং কৌশল অবলম্বন করতে দেখা গিয়েছে। যে বিদ্যুতের তারে হাত দিলেই মৃত্যু অবধারিত সেই জায়গাতেই স্টান্ট দেখাতে যাওয়ার মত সাহস দেখে অবাক হয়েছে আম জনতা। এই ভিডিওই এখন ভাইরাল সোশ্যাল মিডিয়াজুড়ে।

স্থানীয়রা জানিয়েছন অবিরাম বৃষ্টির কারণে বিদ্যুৎ সরবরাহ বন্ধ হয়ে গিয়েছিল। এই নওশাদ স্টান্ট দেখাতে গিয়েও গুরুতর দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছেন। আশেপাশের দোকানের মালিকরা যখন নওশাদকে ১১ হাজার ভল্টের তারে ঝুলতে দেখেন তখনই সময় নষ্ট না করে খবর দেন বিদ্যুৎ বিভাগে। পার্শ্ববর্তী এলাকার মানুষজন বিদ্যুৎবিভাগের কর্মকর্তাদের সতর্ক করে বিদ্যুতের লাইনগুলি পুনরায় চালু না করার কথা বলেন। খবর পেয়ে বিদ্যুৎ দফতরের আধিকারিকরা ঘটনাস্থলে আসেন। এরপর তাকে জোর করে তারের উপর থেকে নামিয়ে দেওয়া হয়। ঘটনার পরপরই তার পরিবারকে খবর দেওয়া হয়। নওশাদ কেন এই পদক্ষেপ নিয়েছিলেন তা ব্যাখ্যা না করলেও তার পরিবার স্বীকার করেছেন ওই ব্যক্তি মাঝে মাঝে এই অদ্ভুত আচরণ করে থাকেন।

সর্বশেষ
জনপ্রিয়