ঢাকা, মঙ্গলবার   ১৮ জুন ২০২৪ ||  আষাঢ় ৪ ১৪৩১

অবিশ্বাস্য ভঙ্গিমায় যুবতীর নাচ, ইন্টারনেটে ঝড় তুলছে ভিডিও

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৬:১৬, ৮ জুন ২০২৪  

অবিশ্বাস্য ভঙ্গিমায় যুবতীর নাচ, ইন্টারনেটে ঝড় তুলছে ভিডিও

অবিশ্বাস্য ভঙ্গিমায় যুবতীর নাচ, ইন্টারনেটে ঝড় তুলছে ভিডিও

সোশ্যাল মিডিয়ায় বোল্ড পারফরমেন্স মানেই চরম উত্তেজনা। এই প্রথমবার নয় যে ভারতীয় যুবতীর সাহসী নাচের ভিডিও ভাইরাল হচ্ছে ইন্টারনেটে। বিগত কয়েক বছর ধরে ধারাবাহিকভাবে ভারতীয় যুবতীরা রাজত্ব করছেন সোশ্যাল মিডিয়ায়। ইনস্টাগ্রাম, ফেসবুক সহ ইউটিউবে নিজেদের সংক্ষিপ্ত ভিডিও শেয়ার করে পরিণত হচ্ছেন সোশ্যাল মিডিয়া সেন্সেশনে। যেখানে কয়েক বছর আগে বিনোদন জগতে একমাত্র উজ্জ্বল তারকা ছিল বলিউড অভিনেত্রীরা, সেখানে আজ নিজেদের প্রতিভার মাধ্যমে রীতিমতো সমাদৃত হচ্ছেন ভারতীয় যুবতীরা।

জনপ্রিয় ভিডিও

ডিজিটাল প্লাটফর্মের এই যুগে প্রতি মুহূর্তে একাধিক ভিডিও ভাইরাল হলেও তুলনামূলকভাবে ভারতীয় যুবতীদের সাহসী ডান্সের ভিডিওগুলি ভাইরাল হয় চোখের পলকে। বিশেষ করে শর্ট ড্রেসে বোল্ড পারফরমেন্সের ভিডিওগুলি মুহূর্তের মধ্যে পরিণত হয় ট্রেন্ড ভিডিওতে। আপনারা জানলে অবাক হবেন, ডিজিটাল প্লাটফর্মে এমন একাধিক ভিডিও রয়েছে যেগুলি কয়েক লক্ষ থেকে শুরু করে কয়েক কোটি পর্যন্ত ভিউস অর্জন করেছে।

ভাইরাল এই ভিডিও

এ কথা আজ অস্বীকার করার উপায় নেই যে, ভারতীয় যুবতীরা বিগত কয়েক বছরে হয়ে উঠেছেন বিনোদনের সেরা উৎস। আজকের নিবন্ধে আমরা আপনাদের জন্য এমন একটি নাচের ভিডিও নিয়ে এসেছি, যেটি উপভোগ করার পর আপনিও ভারতীয় এই যুবতীর প্রতিভার প্রশংসা করতে বাধ্য হবেন। কয়েকদিন আগে ভিডিওটি শেয়ার করা হয়েছে জনপ্রিয় সোশ্যাল মিডিয়া মাধ্যম তথা ইনস্টাগ্রামে।

ভিউজ এবং কমেন্টস

@praveenaonline নামের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে কয়েক সেকেন্ডের এই ভিডিওটি শেয়ার করা হয়েছে। ভাইরাল এই ভিডিওটিতে দেখা যাচ্ছে, লাল রঙের বিকিনিতে বলিউডের জনপ্রিয় গান নয়নাভিরাম পারফরম্যান্স করছেন এক যুবতী। প্রভিনা নামের ওই ভারতীয় যুবতীর সাহসী ডান্সের ভিডিওটি ইতিমধ্যে ৭০ হাজারেরও বেশি মানুষ পছন্দ করেছেন। 

আরও পড়ুন
সর্বশেষ
জনপ্রিয়