ঢাকা, রোববার   ২৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

ভুল করে এক কোটি টাকার খাট কিনলেন তরুণী, অতঃপর যা হল

সোশ্যাল মিডিয়া ডেস্ক

প্রকাশিত: ১৮:০৪, ২০ অক্টোবর ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

একটি অনলাইন নিলাম সাইট থেকে ভুল করে এক কোটি টাকার খাট কিনে ফেলেছেন তরুণী। সব সঞ্চয় হারিয়ে ভিডিও বার্তার মাধ্যমে অনুগামীদের কাছে সাহায্য প্রার্থনা করলেন ক্যালিফোর্নিয়ার নেটতারকা কুয়েনলিন ব্ল্যাকওয়েল। ২১ বছর বয়সি ঐ তরুণী একটি ভিডিওর মাধ্যমে তার সঙ্গে ঘটে যাওয়া ঘটনার কথা প্রকাশ্যে এনেছেন। 

কুয়েনলিন জানিয়েছেন, অনলাইন নিলাম সাইটে তিনি প্রায়ই সক্রিয় থাকেন। একদিন একটি পুরনো দিনের খাট দেখে তার পছন্দ হয়। সেই খাটের দাম না দেখেই তিনি তার ক্রেডিট কার্ডের সব তথ্য সেখানে দিয়ে দেন। তাতেই বাধে গন্ডগোল। 

কয়েকদিন পর কুয়েনলিন দেখেন, তার ব্যাংকে কোনো টাকা নেই। সব টাকা কেটে নেয়া হয়েছে। প্রথমে তিনি বুঝতে পারছিলেন না, কীভাবে তার সব টাকা চলে গেল। তারপর ঐ অনলাইন নিলাম সাইট থেকে একটি নোটিফিকেশন পাওয়ার পর কীভাবে এমন হলো, তা বুঝতে পারেন তিনি।

এরপর কুয়েনলিন ঐ নিলাম সাইটে একটি মেইল করে জানান যে, তিনি এই খাট কিনতে চাননি। টাকার অঙ্ক না দেখেই তিনি খাট কেনার আগ্রহ দেখিয়েছিলেন। এতো দাম জানলে তিনি কখনোই কিনতেন না। দয়া করে তাকে যেন তার টাকা ফিরিয়ে দেওয়া হয়। 

তবে সেই নিলাম সাইটের তরফ থেকে জানানো হয়েছে, কুয়েনলিনের দেওয়া ঠিকানায় এরই মধ্যে খাট পাঠিয়ে দেওয়া হয়েছে। টাকা ফেরত দেওয়া আর সম্ভব নয়। এতেই ভেঙে পড়েছেন কুয়েনলিন। 

তিনি তার অনুরাগীদের কাছে অনুরোধ করেছেন যাতে সবাই কিছু টাকা দিয়ে তাকে সাহায্য করেন। ‘ওনলি ফ্যানস’ নামে একটি ‘ক্রাউড ফান্ডিং’ পেজও তৈরি করেছেন কুয়েনলিন।

সর্বশেষ
জনপ্রিয়