ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪ ||  বৈশাখ ২০ ১৪৩১

‘সারারা সারারা’, গানে বোল্ড কায়দায় উদ্দাম নাচ কমবয়সী যুবতীর

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:০৭, ২২ এপ্রিল ২০২৪   আপডেট: ১৬:০০, ২২ এপ্রিল ২০২৪

‘সারারা সারারা’, গানে বোল্ড কায়দায় উদ্দাম নাচ কমবয়সী যুবতীর

‘সারারা সারারা’, গানে বোল্ড কায়দায় উদ্দাম নাচ কমবয়সী যুবতীর

ডিজিটালাইজেশনের জোয়ারে গা ভাসিয়ে আজকাল প্রায় সকলেই স্মার্টফোন ব্যবহার করে থাকেন। দৈনন্দিন জীবনে এগিয়ে চলার জন্য স্মার্টফোন ছাড়া জীবনটা অচল মনে হয়। এছাড়া এই প্রযুক্তির দুনিয়াতে বিনোদনের অন্যতম পরিপূরক হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়াতে আজকালকার দিনে আট থেকে আশি সকলেই বিচরণ করেন। ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব ইত্যাদি সমস্ত অ্যাপ গোটা বিশ্বজুড়ে জনপ্রিয়। সাধারণ মানুষের পাশাপাশি বিভিন্ন তারকারাও এই সোশ্যাল মিডিয়া বহুল পরিমাণে ব্যবহার করে থাকে।

তারকারা তাদের দৈনন্দিন জীবনের হিসাব সর্বদায় তাদের অনুরাগীদের দিতে পছন্দ করেন। তাই তারা মাঝে মাঝে বিভিন্ন ধরনের ফটোশুট এর ছবি এবং রিল ভিডিও পোস্ট করেন। এখন তো অনেকে আবার দৈনন্দিন জীবনের আপডেট দেওয়ার জন্য বিভিন্ন স্টোরি দিয়ে থাকেন। এই তারকামন্ডলীর তালিকায় নতুন করে নাম লেখাচ্ছেন অত্যন্ত সুন্দরী কয়েকজন রিল অভিনেত্রী। এখন ইনস্টাগ্রামে ব্যাপক জনপ্রিয় নেহা নামের এই যুবতী। বিশেষত অ্যাডাল্ট ধরনের শর্ট ভিডিও বানিয়ে থাকেন তিনি। তাই তিনি ছবি বা ভিডিও পোস্ট করলেই তাতে মুহূর্তের মধ্যে লাখ লাখ মানুষ লাইক করে থাকেন।

সম্প্রতি একটি ট্রেন্ডি গানে ব্যাপক কায়দায় নাচ করে সোশাল মিডিয়াতে লাইমলাইটে এসেছেন এই রিল অভিনেত্রী। তিনি আশা ভোঁসলে এর অন্যতম জনপ্রিয় গান, ‘সারারা’ গানের তালে তুমুল নাচ করেছেন। তাঁর পরনে রয়েছে হলুদ রঙের পাতলা শাড়ি ও কালো স্লিভলেস ব্লাউজ। গানের তালে নিজের শরীর দেখিয়ে উদ্দাম নাচ করেছেন তিনি। তাঁর বোল্ড এক্সপ্রেশন দেখে রাতের ঘুম হারাম হবে আপনার। এই রিল অভিনেত্রীর নাম নেহা নন্দন যাদব। সে মাঝে মাঝে এমন ভিডিও বানিয়ে ইনস্টাগ্রামে পোস্ট করেন। 

সর্বশেষ
জনপ্রিয়