ঢাকা, সোমবার   ০৬ মে ২০২৪ ||  বৈশাখ ২২ ১৪৩১

টাইট স্যুটে হট পারফরমেন্স করলেন সঞ্জনা, মুগ্ধ হয়ে দেখলেন ভক্তরা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৪:৩৪, ২৪ এপ্রিল ২০২৪  

টাইট স্যুটে হট পারফরমেন্স করলেন সঞ্জনা, মুগ্ধ হয়ে দেখলেন ভক্তরা

টাইট স্যুটে হট পারফরমেন্স করলেন সঞ্জনা, মুগ্ধ হয়ে দেখলেন ভক্তরা

আজকের নিবন্ধের শুরুতে আমরা আপনাদের বলি, বর্তমানে সোশ্যাল মিডিয়া শুধু মাত্র হাতেগোনা কয়েকজন বলিউড কিংবা টলিউডের অভিনেতা অভিনেত্রীদের মধ্যে সীমাবদ্ধ নয়। চাইলে যে কেউ নিজের কর্মকাণ্ডের মাধ্যমে জায়গা পেতে পারেন সংবাদ শিরোনামে। শুধু তাই নয়, বর্তমানে সোশ্যাল মিডিয়া হয়ে উঠেছে অনেকের উপার্জনের মাধ্যম। ফলে স্বাভাবিকভাবে সোশ্যাল মিডিয়া তরুণ-তরুণীদের আরও আকর্ষণের জায়গা হয়ে উঠেছে।

হলিউড, বলিউড কিংবা টলিউড নয়, আজকের দিনে সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছে ভারতীয় যুবতীদের উত্তপ্ত ডান্সের ভিডিওগুলি। বিশেষ করে খোলা স্টেজে সাহসী ডান্সের ভিডিওগুলি মনোরঞ্জনের সেরা হাতিয়ার হয়ে উঠছে নেটিজেনদের কাছে। আর এই সাহসী ডান্সের ক্ষেত্রে যারা বিগত কয়েক বছর ধরে একচ্ছত্র আধিপত্য বিস্তার করছে তারা হলেন হরিয়ানভি নৃত্যশিল্পী গোষ্ঠী। যাদের ডান্সের ভিডিওগুলি সোশ্যাল মিডিয়ার নজরে আসা মাত্রই ভাইরাল হয়ে পড়ে নেটিজেনদের দ্বারা।

তবে বিগত কয়েক বছর ধরে খোলা স্টেজে যে সমস্ত সাহসী নৃত্যশিল্পীরা পারফরম্যান্স করছেন, এবার তাদেরকে পেছনে ফেললেন ভারতীয় এক যুবতী। আজ্ঞে হ্যাঁ, সাহসিকতার দিক থেকে স্বপ্না চৌধুরী, সুনিতা বেবী, রচনা তিওয়ারির মতো সেক্সি নৃত্য শিল্পীদেরও টক্কর দিয়েছেন সঞ্জনা চৌধুরী।

কিছুদিন আগে Sanam geet নামক ইউটিউব চ্যানেল থেকে একটি ডান্সের ভিডিও শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে কচি কলা পাতা রঙের একটি সুন্দর টাইট সালোয়ার কামিজ পরে সঞ্জনা চৌধুরী নামের একটি যুবতী অসাধারণ কায়দায় নাচ পরিবেশন করতে দেখা গেছে। যা বর্তমানে ঘাম ঝরাচ্ছে সোশ্যাল মিডিয়া প্রেমীদের। ওই যুবতীর অসাধারণ ডান্স দেখে অনেকেই স্বপ্না চৌধুরীকেও তুচ্ছ মনে করছেন। 

আরও পড়ুন
সর্বশেষ
জনপ্রিয়