ঢাকা, শনিবার   ১৮ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

হলুদ স্যুটে মঞ্চ কাঁপালেন স্বপ্না চৌধুরী, ভিডিও দেখে নিয়ন্ত্রণ হারাচ্ছেন নেটিজেনরা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৩:৩৯, ৪ মে ২০২৪  

হলুদ স্যুটে মঞ্চ কাঁপালেন স্বপ্না চৌধুরী, ভিডিও দেখে নিয়ন্ত্রণ হারাচ্ছেন নেটিজেনরা

হলুদ স্যুটে মঞ্চ কাঁপালেন স্বপ্না চৌধুরী, ভিডিও দেখে নিয়ন্ত্রণ হারাচ্ছেন নেটিজেনরা

আজকের নিবন্ধের শুরুতে আমরা আপনাদের বলি, সোশ্যাল মিডিয়া মাধ্যমে আজকের দিনে যে জিনিসটি সর্বাধিক ভাইরাল হচ্ছে, সেটি হল হট ডান্সের ভিডিও। অভিনেতা-অভিনেত্রীদের পাশাপাশি ভারতীয় তরুণীদের সাহসী ডান্সের ভিডিওগুলি আজকের দিনে মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। বিশেষ করে ভোজপুরি গানে পারফরম্যান্স করে বেশিরভাগ যুবক-যুবতীরা জায়গা করে নিচ্ছে সংবাদ শিরোনামে।

এই মুহূর্তে যদি সোশ্যাল মিডিয়ায় সাহসী ডান্সের কথা বলি, সেক্ষেত্রে সবার প্রথমে এই তালিকায় নাম লিখেছেন হরিয়ানভি নৃত্যশিল্পীরা। যারা খোলা স্টেজে গরমা-গরম পারফরম্যান্স করে নেটিজেনদের বিনোদন প্রদান করে থাকেন। তাদের নাচের ভিডিওগুলি সোশ্যাল মিডিয়ার সংস্পর্শে আসা মাত্রই ভাইরাল হয়ে পড়ে। যদি মিড়িয়া পাড়ায় হরিয়ানভি নৃত্যশিল্পীদের কথা আসে, সবার প্রথমে যে নামটি উঠে আসে তিনি হলেন স্বপ্না চৌধুরী।

বিগত কয়েক বছর ধরে বারবার নিজের হটনেসের কারণে সংবাদমাধ্যমের শিরোনামে জায়গা পেয়েছেন হরিয়ানভি নৃত্যশিল্পী স্বপ্না চৌধুরী। যিনি তার প্রতিটি ভিডিওতে সাহসিকতার চরম সীমানা অতিক্রম করতেও দ্বিধাবোধ করেননি। আপনারা জানলে অবাক হবেন, স্বপ্না চৌধুরীর ডান্সের ভিডিওগুলি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। যে ভিডিও গুলো কয়েক লাখ থেকে শুরু করে কয়েক কোটি পর্যন্ত ভিউ অর্জন করে।

বর্তমানে জনপ্রিয় এই নৃত্য শিল্পীর একটি স্টেজ প্রোগ্রামের ভিডিও রীতিমতো আলোড়ন সৃষ্টি করেছে সোশ্যাল মিডিয়ায়। ইউটিউবে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, হলুদ রঙের টাইট স্যুটে সাহসিকতার সাথে পারফরম্যান্স করছেন স্বপ্না চৌধুরী। উপস্থিত ভক্তদের মনোরঞ্জন করার জন্য নিজের শরীরের নরম অঙ্গ ঝাঁকাতে দেখা গেছে এই হরিয়ানভি নৃত্যশিল্পীকে। 

সর্বশেষ
জনপ্রিয়