ঢাকা, রোববার   ১৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

নির্বাচন সুষ্ঠু করতে রাষ্ট্রের কথাই চলবে পুলিশ, কোনো ব্যক্তির কথাই নয় : পুলিশ সুপার

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৬:৩০, ৫ মে ২০২৪  

নির্বাচন সুষ্ঠু করতে রাষ্ট্রের কথাই চলবে পুলিশ, কোনো ব্যক্তির কথাই নয় : পুলিশ সুপার

নির্বাচন সুষ্ঠু করতে রাষ্ট্রের কথাই চলবে পুলিশ, কোনো ব্যক্তির কথাই নয় : পুলিশ সুপার

শেরপুরে নব যোগদানকৃত পুলিশ সুপার মো. আকরামুল হোসেন বলেছেন, দুই উপজেলা নির্বাচনে কোনো ব্যক্তির কথায় নয়, রাষ্ট্রের কথায় চলবে পুলিশ। রাষ্ট্র বলছে, তুমি সুষ্ঠু ও সুন্দর নির্বাচন করো। আমি রাষ্ট্রের কথাই শুনবো, কোনো ব্যক্তি কথা গ্রহণযোগ্য নয়। প্রধানমন্ত্রী যেটা বলেছে, নির্বাচন কমিশন যেটা বলেছেন, সেটাই আমার কাছে গ্রহণযোগ্য। আমার পুলিশের কোনো সদস্য যদি কোনো অবস্থায় বা কোনো পর্যায় নিরপেক্ষতা না দেখায় তবে আমি তার বিরুদ্ধে ব্যবস্থা নিবো।

গতকাল শনিবার (৪ মে) দুপুরে পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে এই মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

মতবিনিময় সভায় জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতিসহ নানা সমস্যা ও সম্ভাবনা নিয়ে সাংবাদিকদের বক্তব্য শুনেন নবাগত পুলিশ সুপার। 

পুলিশ সুপার বলেন, আমাদের পারিবারিক, সামাজিক ও রাষ্ট্রীয় ক্ষেত্রে অনেক দায়বদ্ধতা রয়েছে। সন্তানের অভিভাবক হিসেবে প্রত্যেকের দায় রয়েছে সন্তানের উপর নজরদারি করার। সন্ধ্যার পরে সন্তানদের বাইরে বের হতে না দেওয়ার আহ্বান জানিয়ে তিনি অভিভাবকদের উদ্দেশ্যে বলেন, মাদক, ইভটিজিং, চোরাচালান, জুয়াসহ নানা সমস্যা রয়েছে। শেরপুরের মোট জনসংখ্যার অনুপাতে পুলিশের জনবলের সীমাবদ্ধতা থাকলেও আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে সর্বশক্তি দিয়ে কাজ করার প্রতিশ্রুতি দিয়ে এ বিষয়ে তিনি সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন- জেলার অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন ও অর্থ (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) মো. খোরশেদ আলম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মো. আরাফাতুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সাইদুর রহমান, সহকারী পুলিশ সুপার (নালিতাবড়ী সার্কেল) মো. দিদারুল ইসলাম, সদর থানার ওসি মো. এমদাদুল হক, নালিতাবাড়ী থানার ওসি মো. মনিরুল ইসলাম ভুঁইয়া, নকলা থানার ওসি মো. আব্দুল কাদের, শ্রীবরদী থানার ওসি মো. আব্দুল কাইয়ুম খান, ঝিনাইগাতী থানার ওসি মো. বশির আহমেদ বাদলসহ পুলিশের অন্যান্য কর্মকর্তা এবং শেরপুর প্রেসক্লাব নেতৃবৃন্দ, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সিনিয়র ও নবীন সাংবাদিকবৃন্দ।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়