ঢাকা, সোমবার   ২২ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৯ ১৪৩১

কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচরে প্রাথমিক পর্যায়ের বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল ফাইনাল খেলা অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ২২:০৯, ২৭ জুলাই ২০২৩  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

কিশোরগঞ্জের কুলিয়ারচরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্ট-২০২৩ এর উপজেলা পর্যায়ের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

এতে বঙ্গবন্ধু গোল্ডকাপে চ্যাম্পিয়ন হয়েছে কুলিয়ারচর পৌর শহরের বড়খারচর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও বঙ্গমাতা গোল্ডকাপে চ্যাম্পিয়ন হয়েছে ফরিদপুর ইউনিয়নের নলবাইদ মধ্যপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়।

অপরদিকে বঙ্গবন্ধু গোল্ডকাপে রানারআপ বাজরা-মাছিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও বঙ্গমাতা গোল্ডকাপে রানারআপ ডুমরাকান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়।

কুলিয়ারচর বাজার আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গন থানা সংলগ্ন মাঠে উপজেলা প্রশাসন ও উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে এ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

উক্ত খেলায় সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সাদিয়া ইসলাম লুনা।

এতে স্বাগতিক বক্তব্য রাখেন, উপজেলা শিক্ষা অফিসার মো. আবদুল আলিম রানা।

খেলায় অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান সৈয়দ নূরে আলম, পৌর মেয়র সৈয়দ হাসান সারওয়ার মহসিন, কিশোরগঞ্জ জেলা পরিষদ সদস্য আব্দুস সাত্তার মাস্টার, উপজেলা প্রকৌশলী এলজিইডি এসআরএমজি কিবরিয়া, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সাবেক পৌর কাউন্সিলর মো. মোজাম্মেল হক, সহকারী উপজেলা শিক্ষা অফিসার শাকিল আহমেদ ও রেজা-ই-রাব্বি, বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি কুলিয়ারচর উপজেলা শাখার সভাপতি প্রধান শিক্ষক ফজলে এলাহি, সাধারণ সম্পাদক মো. আসাদুজ্জামান, বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি কুলিয়ারচর উপজেলা শাখার সভাপতি লুৎফুল আজাদ সোহেল, সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান বাদল প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন, সহকারী উপজেলা শিক্ষা অফিসার মুহাম্মদ মোস্তফা কামাল।

খেলা পরিচালনায় ছিলেন, সহকারী শিক্ষক মো. মোবারক ও সহকারী শিক্ষক জাকির হোসেন।

ধারাভাষ্যকার হিসেবে উপস্থিত ছিলেন, প্রধান শিক্ষক বিএম রাতিনুজ্জামান, সহকারী শিক্ষক মাহবুব আলম ও সহকারী শিক্ষক আনিসুর রহমান সোহাগ।

খেলা শেষে উপস্থিত অতিথি কর্তৃক চ্যাম্পিয়ন ও রানারআপ খেলোয়াড়দের মাঝে ট্রফি ও মেডেল এবং সেরা খেলোয়াড়দের হাতে পুরস্কার তুলে দেয়া হয়। এর আগে উপজেলা পর্যায়ের ১টি পৌরসভাসহ ৬টি ইউনিয়নের মোট ৭৪টি সরকারি প্রাথমিক বিদ্যালয় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ খেলায় অংশগ্রহণ করে।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়