ঢাকা, সোমবার   ২৪ জুন ২০২৪ ||  আষাঢ় ৯ ১৪৩১

নিউজিল্যান্ড সিরিজে ফিরছেন তামিম ও মাহমুদউল্লাহ

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ২১:২৭, ১২ সেপ্টেম্বর ২০২৩  

তামিম ও মাহমুদউল্লাহ

তামিম ও মাহমুদউল্লাহ

আগামী ২১ সেপ্টেম্বর ঘরের মাঠে শুরু হবে বাংলাদেশ ও নিউজিল্যান্ড সিরিজ। বিশ্বকাপের আগেই এই সিরিজে বিশ্রামে থাকবেন জাতীয় দলের একাধিক ক্রিকেটার। তবে দলে ফিরবেন তামিম ইকবাল। এছাড়াও মাহমুদউল্লাহ রিয়াদ, তাইজুল ইসলামসহ মোসাদ্দেক হোসেন সৈকতদেরও দেখা মিলতে পারে এই সিরিজে।

এমন অবস্থায় ২১ সেপ্টেম্বর থেকে শুরু হতে যাওয়া নিউজিল্যান্ড সিরিজের আগে তামিম-মাহমুদউল্লাহদের ম্যাচ খেলার সুযোগ দিচ্ছে বিসিবি। সব ঠিক থাকলে ১৪ সেপ্টেম্বর চট্টগ্রামে হাইপারফরম্যান্স ইউনিট (এইচপি) ও বাংলা টাইগার্সের মধ্যকার একমাত্র ওয়ানডে ম্যাচে খেলবেন তারা।

তামিম-মাহমুদউল্লাহ ছাড়াও এই ম্যাচে অংশ নেবেন তাইজুল, সৌম্য সরকার, নুরুল হাসান সোহানরা। এমনকি তাদের অংশগ্রহণের জন্য ১৭ সেপ্টেম্বরের ম্যাচ ৩দিন এগিয়ে আনা হয়েছে। তবে ৩ ম্যাচের টি-২০ সিরিজে খেলবেন না জাতীয় দলের কেউই। মূলত আসন্ন এশিয়ান গেমসের প্রস্তুতির জন্য হবে ম্যাচগুলো।

তামিমদের ম্যাচ খেলা প্রসঙ্গে বিসিবির প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু বলেন, ‘তামিম-মাহমুদউল্লাহসহ আরও কয়েকজন চট্টগ্রামে খেলতে পারেন। আমরা আজ বিষয়টি চুড়ান্ত করব। তবে তামিমের বিষয়টি পুরোপুরি নির্ভর করছে সে কতখানি ভালো অনুভব করছে।’

সর্বশেষ
জনপ্রিয়