ঢাকা, মঙ্গলবার   ১৮ জুন ২০২৪ ||  আষাঢ় ৪ ১৪৩১

মনামী ঘোষের সুপারহিট গানে উদ্দাম ড্যান্স দিয়ে ঝড় তুললো যুবতী

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:০৫, ১১ জুন ২০২৪  

মনামী ঘোষের সুপারহিট গানে উদ্দাম ড্যান্স দিয়ে ঝড় তুললো যুবতী

মনামী ঘোষের সুপারহিট গানে উদ্দাম ড্যান্স দিয়ে ঝড় তুললো যুবতী

যদিও দুর্গাপুজো হয়ে গেছে অনেকগুলো দিন হয়ে গেছে, কিন্তু ‘আইলো উমা’ এই গানটির ক্রেস কিন্তু এখনো বর্তমান। সম্প্রতি এই গানের সঙ্গে দুর্দান্ত পারফর্ম করলেন এক যুবতী। নতুন প্রজন্মের কাছে সোশ্যাল মিডিয়ায় হল একটি হাতিয়ার। যার মাধ্যমে নানান রকম প্রতিভার সকলের কাছে তুলে ধরা যায়।

যদিও পুরনো প্রজন্মের মানুষদের ধারণা এই মুঠোফোনই হল নতুন প্রজন্মের উচ্ছন্নে কারণ, কিন্তু আপনি যদি একটু ভালোভাবে দেখেন তাহলে মুঠোফোনের সাহায্যেও কিন্তু বাড়িতে বসে সৎপথে রোজগার করা যায়। শুধু তাই নয়, প্রতিভাকেও প্রকাশ করতে পারেন, খুব সহজেই। বাড়ির গৃহবধুরা এই ভাবেই নিজেদের প্রতিভাকে প্রকাশ করতে সক্ষম হয়েছেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

সোশ্যাল মিডিয়ায় কত কিছুই না ভাইরাল হয়, আগেকার দিনে এই ধরনের স্টেজ প্রোগ্রামগুলো যখন হতো, তার কিন্তু অনেক পরে মানুষের কাছে গিয়ে পৌঁছতো কোন টেলিভিশনের মাধ্যমে। কিন্তু বর্তমানে এই ধরনের অনুষ্ঠানগুলো সামনাসামনি দেখার পরেও কারো যদি ইচ্ছা হয়, বাড়িতে বসে একটু আয়েশ করে দেখবেন তাহলেও কিন্তু সহজে তা ইউটিউবের মাধ্যমে দেখে নিতে পারেন।

সম্প্রতি অসাধারণ একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, অসাধারণ কায়দায় ‘আইলো উমা’ গানের সঙ্গে নাচলেন এক যুবতী। এই গানটি সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথে রীতিমতন ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে, আর হবে নাইবা কেন, আসলে এই গানটাতে নেচেছিলেন মনামি, তাকে দেখতেও ভারি ভালো লাগছিল। মেরুন শাড়িতে তাকে দেখতে ভালো ভালো লাগছে।

মনামির নাচ ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। সেই গানের সঙ্গে যখন অন্য কোন যুবতী নাচেন, তখন সেই নাচ ভাইরাল হতে খুব একটা বেশি সময় লাগে, ইন্সটাগ্রামের মাধ্যমে ভিডিওটি হাজার হাজার মানুষের কাছে পৌঁছেছেন।

আরও পড়ুন
সর্বশেষ
জনপ্রিয়