ঢাকা, মঙ্গলবার   ১৮ জুন ২০২৪ ||  আষাঢ় ৪ ১৪৩১

মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে দেশ গড়তে হবে: মেয়র টিটু

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১০:৪১, ১৭ ডিসেম্বর ২০২৩  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের (মসিক) মেয়র মো. ইকরামুল হক টিটু বলেছেন, মুক্তিযুদ্ধের চেতনা মানে অন্যায়ের কাছে মাথা নত না করা। মুক্তিযুদ্ধের চেতনা মানে সম্মিলিতভাবে দেশ গড়ার প্রচেষ্টা। মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে দেশ গড়ায় অংশ নিতে হবে। 

মহান বিজয় দিবস উপলক্ষে মসিকের উদ্যোগে গতকাল শনিবার বিকেলে নগরীর সার্কিট হাউজ মাঠে অনুষ্ঠিত মসিক একাদশ বনাম জেলা প্রশাসন একাদশের মধ্যে প্রীতি ফুটবল ম্যাচের পুরস্কার বিতরণের সময় তিনি এসব কথা বলেন।

মসিক মেয়র বলেন, মুক্তিযুদ্ধের বিরোধিতাকারীরা দেশে বিভিন্ন নৈরাজ্য ও অরাজকতা চালিয়ে যাচ্ছে। তারা মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী ও উন্নয়নের বিরোধী। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে আমাদের উন্নয়নযাত্রাকে অব্যাহত রাখতে হবে।

অনুষ্ঠানে উপস্থিত জেলা প্রশাসক (ডিসি) দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী বলেন, সম্প্রীতি ও সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমে যেকোনো লক্ষ্য অর্জন সম্ভব। এ চেতনাকে বহন করে সমৃদ্ধ ময়মনসিংহ গড়ায় সবাইকে ভূমিকা রাখতে হবে।

এসময় মসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. ইউসুফ আলী, প্যানেল মেয়র-২ মো. মাহবুবুর রহমান দুলালসহ বিভিন্ন কাউন্সিলর, মসিক ও জেলা প্রশাসনের কর্মকর্তা কর্মচারী ও বীর মুক্তিযোদ্ধারা উপস্থিত ছিলেন।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়