ঢাকা, সোমবার   ২৪ জুন ২০২৪ ||  আষাঢ় ৯ ১৪৩১

মেয়েকে বুকের দুধ খাওয়াচ্ছেন আলিয়া, ছবি ভাইরাল

সোশ্যাল মিডিয়া ডেস্ক

প্রকাশিত: ১১:৪৮, ২৪ ডিসেম্বর ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

পরনে জরি পাড় লাল শাড়ি, হাসি যেন আর ধরছে না! নতুন মা আলিয়া স্তন্যপান করাচ্ছেন তাঁর একরত্তি মেয়ে রাহাকে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এমনই এক ছবি। হু হু করে ছড়িয়ে পড়েছে আলিয়া ও রাহার সেই চর্চিত ছবি।

গত ৬ই নভেম্বর ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দেন আলিয়া। নায়িকা মা হওয়ার পর থেকেই ‘রালিয়া’র সন্তানকে দেখবার জন্য ছটপট করছে তাঁদের ভক্তরা। মেয়ের বেশকিছু ঝলক শেয়ার করলেও রাহার মুখ আড়ালেই রেখেছে আলিয়া। এর মাঝেই রাহাকে দুধ খাওয়ানোর ওই ছবি ভাইরাল। মা-মেয়ের এমন এক মিষ্টি মুহূর্তের ছবি দেখে যখন গদগদ আলিয়া ভক্তরা, তখনই সামনে এল চমকে দেওয়ার মতো সত্যি।

ভাইরাল ছবির পিছনের আসল সত্যি

ওই ছবিটি আদতে কম্পিউটারের কারসাজিতে তৈরি হয়েছে। মোটেও আলিয়ার রাহাকে বুকের দুধ খাওয়ানোর ছবি প্রকাশ্যে আসেনি। অন্য এক মহিলার মুখের ওপর আলিয়ার মুখ কেটে বসিয়ে তৈরি করা হয়েছে ওই ‘মরফড’ ছবি। এটি সম্পূর্ণ ভুয়ো ছবি।

 

কবে দেখা মিলবে রাহার?

রাহার মুখ দেখতে হা-পিত্যেশ করে বসে আছে ‘রণলিয়া’ ভক্তরা। রণবীর না আলিয়া? কার মতো দেখতে হল খুদেকে? সেই প্রশ্নও ঘোরপাক খাচ্ছে তাঁদের মনে। সূত্রের খবর, ক্রিসমাসের কাপুর খানদানের ঐতিহ্যবাহী মধ্যহ্নভোজের দিন মেয়ের ছবি সামনে আনতে পারেন রণবীর-আলিয়া। যদিও এটা নেহাত জল্পনা মাত্র!

রালিয়ার জীবনের সবচেয়ে স্মরণীয় বছর ২০২২

দীর্ঘ পাঁচ বছর ধরে চুটিয়ে প্রেম করবার পর চলতি বছর এপ্রিলে গাঁটছড়া বাঁধেন রণবীর-আলিয়া। বিয়ের দেড় মাসের মাথায় প্রেগন্যান্সি নিউজ ঘোষণা করে সকলকে চমকে দিয়েছিলেন আলিয়া। কেরিয়ারের মধ্যগগণে মাত্র ২৯ বছরেই মেয়ের মা হয়েছেন মহেশ ভাট কন্যা। আপতত মাতৃত্বকালীন ছুটিতে রয়েছেন অভিনেত্রী। বক্স অফিসে তাঁর আগামী রিলিজ ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’। রণবীর সিং ও আলিয়া ভাট জুটির এই ছবি মুক্তি পাবে আগামী বছর এপ্রিলে।

আসন্ন প্রোজেক্ট নিয়ে চরম ব্যস্ত রণবীরও। রণবীরকে দেখা যাবে ‘কবীর সিং’ পরিচালক সন্দীপ রেড্ডি ভঙ্গার ‘অ্যানিমেল’-এ। এই ছবিতে গ্রে শেডের চরিত্রে থাকছেন রণবীর। এছাড়াও লাভ রঞ্জনের ‘তু ঝুটি মেয় মক্কার’ ছবিতে থাকছেন রণবীর, নায়িকার ভূমিকায় দেখা মিলবে শ্রদ্ধা কাপুরের।

সর্বশেষ
জনপ্রিয়