ঢাকা, সোমবার   ২৪ জুন ২০২৪ ||  আষাঢ় ৯ ১৪৩১

ময়মনসিংহে প্রধানমন্ত্রীর আগমনে উদ্বোধন হবে শতাধিক প্রকল্প

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১৭:৪৯, ৯ মার্চ ২০২৩  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফরকে কেন্দ্র করে ময়মনসিংহ শহরে সাজ সাজ রব উঠেছে। তিনি এখানে শতাধিক প্রকল্পের উদ্বোধন করবেন বলে স্থানীয় নেতারা জানিয়েছেন।

শনিবার বিকালে নগরীর সার্কিট হাউজ মাঠে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় ভাষণ দিবেন দলীয় সভাপতি। 

প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে ব্যানার-ফেস্টুন, বিলবোর্ড আর তোরণে ছেয়ে গেছে নগরীর প্রতিটি রাস্তা, সড়কদ্বীপসহ বিভিন্ন এলাকার অলিগলি। আওয়ামী লীগ নেতারা জানিয়েছেন, এদিন তারা স্মরণকালের বৃহৎ জনসভার আয়োজন করবেন।

ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি করপোরেশনের মেয়র মো. ইকরামুল হক টিটু বলেন, “বিভাগ, সিটি করপোরেশন এবং শিক্ষাবোর্ড সব নেত্রী আমাদের দিয়েছেন। আমরা নতুন করে তার কাছে কিছু চাই না। এগুলো বাস্তবায়ন হলে মানুষ সুফল ভোগ করতে পারবে।

“আমরা নেত্রীর জনসমাবেশে ১২ লাখের মতো মানুষের সমাগম ঘটিয়ে নেত্রীর মুখে হাসি ফুটাতে চাই। তাছাড়া আগামী নির্বাচনে আবারও নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় এনে প্রমাণ করতে চাই প্রধানমন্ত্রীকে আমরা কতোখানি ভালোবাসি।” 

ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্ত বলেন, “নগরবাসীর সবচেয়ে প্রিয় ও অন্তরের মানুষ প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিগত সময়ে ময়মনসিংহের মানুষ প্রধানমন্ত্রীর কাছে কিছু চায়নি। নেত্রী যা অনুধাবন করেছেন তাই দিয়েছেন। আমরা তাই পেয়েছি। এবারও চাওয়া পাওয়ার কিছু নেই। উনি যা ভালো করবেন তাই দেবেন, আমরা তাতেই খুশি।”

এর আগে ২০১৫ সালের ১৩ অক্টোবর ময়মনসিংহ বিভাগ ঘোষণার পর ২০১৮ সালের ২ নভেম্বর সার্কিট হাউজের জনসভায় ১০৩টি প্রকল্পের উদ্বোধন ও ৯৩টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়