ঢাকা, মঙ্গলবার   ২১ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৭ ১৪৩১

শেরপুর জেলার নালিতাবাড়ীতে উচ্চমূল্যে নিত্যপণ্য বিক্রির অপরাধে ৪ বিক্রেতাকে জরিমানা

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ২১:০৪, ১৮ সেপ্টেম্বর ২০২৩  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

শেরপুরের নালিতাবাড়ীতে উচ্চমূল্যে নিত্যপণ্য বিক্রির অপরাধে ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় ৪ বিক্রেতাকে জরিমানা করেছে উপজেলা প্রশাসন। ১৮ সেপ্টেম্বর সোমবার বিকেলে পৌরশহরের তারাগঞ্জ মধ্য বাজার এলাকায় ওই বাজার মনিটরিং ও ভ্ৰাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খৃষ্টফার হিমেল রিছিল।

উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, সরকারিভাবে নির্ধারিত মূল্যে আলু, পেঁয়াজ ও ডিম বিক্রি হচ্ছে কি না সে লক্ষে সোমবার বিকেলে বাজার মনিটরিং এবং ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে উপজেলা প্রশাসন। ওইসময় নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্যতালিকা সংরক্ষণ না করায় এবং সরকারিভাবে ধার্যকৃত মূল্যের অধিক মূল্যে আলু, পেঁয়াজ ও ডিম বিক্রয় করার অপরাধে পৌরশহরের তারাগঞ্জ মধ্য বাজারের ৪ বিক্রেতাকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে মোট ৫ হাজার টাকা জরিমানা করা হয়। ওই অর্থদন্ডাদেশ প্রদান করেন নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খৃষ্টফার হিমেল রিছিল।

ওইসময় নালিতাবাড়ী থানা পুলিশ উপস্থিত থেকে ভ্রাম্যমাণ আদালতকে সহযোগিতা প্রদান করেন।

বিষয়টি নিশ্চিত করে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খৃষ্টফার হিমেল রিছিল বলেন, জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়