ঢাকা, সোমবার   ২৪ জুন ২০২৪ ||  আষাঢ় ১১ ১৪৩১

হট ডান্স করে ফ্যানদের ঘায়েল করলেন রচনা তিওয়ারি

সোশ্যাল মিডিয়া ডেস্ক

প্রকাশিত: ১২:১২, ২৯ নভেম্বর ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

আজকালকার দিনে সোশ্যাল মিডিয়া ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছে। আসলে ডিজিটাল দুনিয়াতে আট থেকে আশি সকলের কাছেই একদিকে যেমন মোবাইল ফোন রয়েছে ঠিক অন্যদিকে সকলেই ইন্টারনেট পরিষেবা ব্যবহার করে থাকে। এখন বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়া। বিভিন্ন ধরনের ভিডিও বা ছবি মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় ভাইরাল হয়। এমনকি আজকাল তো অনেকেই সোশ্যাল মিডিয়ার দৌলতে বিভিন্ন উপায়ে অর্থ উপার্জন করে থাকেন। যারা সোশ্যাল মিডিয়া ব্যবহার করে থাকেন তারা অবশ্যই স্বপ্না চৌধুরীর নামটা শুনেছেন।

আজকের ইন্ডাস্ট্রি সম্বন্ধে অবগত সকলেই স্বপ্না চৌধুরীর নাম অবশ্যই জানেন। সে তাঁর দেশি স্টাইলে ঠুমকা দিয়ে লাখ লাখ নেটিজেনের মন জয় করে নিয়েছে। গোটা ভারতের মধ্যে সিংহভাগ পুরুষ নেটিজেন এই স্বপ্না চৌধুরীর ফ্যান। তবে নতুন করে হরিয়ানভি স্টেজ ডান্স এ জনপ্রিয়তা পাচ্ছেন রচনা তিওয়ারি। অনেকে তো এমন কথাও বলছেন যে হরিয়ানভি ড্যান্স দুনিয়াতে স্বপ্না চৌধুরী আসতে আসতে ফিকে হয়ে যাচ্ছেন। সেই জায়গা দখল করছে এই রচনা তিওয়ারি। সম্প্রতি রচনার একটি স্টেজ শো পারফরমেন্স ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছে।

ভাইরাল ওই ভিডিওতে দেখা গিয়েছে হরিয়ানভি গানের তালে লাল রঙের স্যুট পরে উদ্দাম নাচ করেছেন রচনা তিওয়ারি। তাঁর বোল্ড এক্সপ্রেশন ঘায়েল করেছে উপস্থিত পুরুষদের। এছাড়া তার কোমর দোলানোর স্টাইল দেখে রাতের ঘুম উড়েছে অনেকের। এই ভিডিওটি ইন্টারনেট দুনিয়াতে দাবানলের মতো ছড়িয়ে গেছে। সিংহভাগ মানুষ রচনা তিওয়ারির সৌন্দর্যের প্রশংসায় পঞ্চমুখ হয়ে ভিডিওতে লাইক ও কমেন্টের বন্যা বইয়ে দিয়েছেন। আপনি যদি ভিডিওটি না দেখে থাকেন তাহলে অবশ্যই এখানে দেখে নিন।

সর্বশেষ
জনপ্রিয়