ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

অভিযোগের বিষয়ে আশ্চর্যমূলক জবাব দিয়েছেন নাফিস ইকবাল!

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১৪:৩৪, ২ অক্টোবর ২০২২  

নাফিস ইকবাল

নাফিস ইকবাল

জাতীয় দলের ম্যানেজারের পদ হারিয়েছেন সাবেক ক্রিকেটার নাফিস ইকবাল। তার পরিবর্তে আসন্ন ত্রিদেশীয় সিরিজ ও টি-টোয়েন্টি বিশ্বকাপে দায়িত্ব পালন করবেন বিসিবির সিনিয়র মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম। তবে দায়িত্ব হারানোর পর নাফিস বলেন, মিথ্যা অভিযোগের জবাব দেয়ার জন্য বড় উপায় হলো হাসি।

ক্রিকেটারদের অভিযোগের ভিত্তিতেই নাফিস ইকবালকে সরিয়ে নেয়া হয়েছে। আরব আমিরাতের বিপক্ষে সদ্য সমাপ্ত সিরিজে ম্যানেজার হিসেবে শেষ দায়িত্ব পালন করেন নাফিস। ক্রিকেটাররা অভিযোগ করেছিল, নাফিসের কাছ থেকে তারা ভালো ব্যবহার পাননি। এর আগে জিম্বাবুয়ে সফর থেকে ফিরেই কিছু ক্রিকেটার টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজনের কাছে এই ব্যাপারে অভিযোগ জানিয়েছিলেন। ক্রিকেটারদের অভিযোগের পরিপ্রেক্ষিতেই নাফিসকে বাদ দেয়া হয়। 

তবে নাফিস ক্রিকেটারদের অভিযোগকে মিথ্যা বলেছেন। নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে শনিবার (১ অক্টোবর) রাতে একটি পোস্টে নাফিস লিখেছেন, ‘মিথ্যা অভিযোগের জবাব দেওয়ার সর্বোত্তম উপায় হাসি। সর্বশক্তিমান আল্লাহর প্রতি প্রতি বিশ্বাস রাখছি।’

২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপের পর ক্রিকেট পরিচালনা বিভাগের ম্যানেজারের পদ ছেড়ে দেন সাব্বির খান। এরপর থেকেই ভারপ্রাপ্ত হিসেবে দায়িত্ব পালন করছিলেন নাফিস ইকবাল। তখন থেকে বাংলাদেশ দলের সব কটি সিরিজেই দায়িত্বে ছিলেন। মূলত জিম্বাবুয়ে সিরিজের পর থেকেই ম্যানেজার নাফিস ইকবালের বিরুদ্ধে অভিযোগ করেন ক্রিকেটাররা। 

সর্বশেষ
জনপ্রিয়