ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

কিশোরগঞ্জে স্বেচ্ছাসেবক লীগের বৃক্ষরোপণ কর্মসূচি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:৫৪, ২৭ এপ্রিল ২০২৪  

কিশোরগঞ্জ জেলায় স্বেচ্ছাসেবক লীগের বৃক্ষরোপণ কর্মসূচি

কিশোরগঞ্জ জেলায় স্বেচ্ছাসেবক লীগের বৃক্ষরোপণ কর্মসূচি

তীব্র তাপপ্রবাহ থেকে মুক্তি পেতে ও এসডিজি অর্জনের লক্ষ্যে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু ও সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবুর নির্দেশে কিশোরগঞ্জের করিমগঞ্জে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেছে গুজাদিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ।গতকাল শুক্রবার বিকালে গুজাদিয়া ইউনিয়নের শিমুলতলা উচ্চ বিদ্যালয় মাঠে এ বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়।বৃক্ষরোপণ কর্মসূচিতে প্রধান অতিথি ছিলেন করিমগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আজিজুল হক কামাল।

গুজাদিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি শেখ কাজল সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান রিটনের পরিচালনায় বৃক্ষরোপণ কর্মসূচিতে প্রধান পৃষ্ঠপোষক ছিলেন করিমগঞ্জ উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক আব্দুল জব্বার গোলাপ।প্রধান আলোচক ছিলেন- করিমগঞ্জ উপজেলা যুবলীগের সদস্য মোহাম্মদ আলী বাদশাহ।

কর্মসূচিতে আমন্ত্রিত অতিথি ছিলেন- করিমগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি শহিদুল আলম তৌফিক, সহ-সভাপতি বুলবুল আহমেদ, প্রচার সম্পাদক শাহ মোহাম্মদ রাসেল, গুজাদিয়ার ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য ফজলুর রহমান ফজু।

কর্মসূচিতে সার্বিক সহযোগিতা করেন জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ফরহাদ আহমেদ টিটুল। এ সময় উপজেলা ও ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।কর্মসূচিতে শতাধিক বৃক্ষরোপণ করা হয়।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়