ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪ ||  বৈশাখ ১৮ ১৪৩১

কক্সবাজারের উখিয়া স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেছেন স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১২:০০, ২১ জানুয়ারি ২০২৪  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

কক্সবাজারের উখিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেছেন স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল বাসার মোহাম্মদ খুরশীদ আলম।

শনিবার পরিদর্শনকালে স্বাস্থ্য অধিদপ্তর মহাপরিচালক চিকিৎসা নিতে আসা রোগীদের সাথে কথা বলেন এবং হাসপাতালের সকল ওয়ার্ড, এনসিডি কর্নার, ভায়া কর্নার, আইএমসিএইচ কর্নার, এনসি-পিএনসি কর্নার, লেবার ইউনিট এবং অপারেশন থিয়েটারসহ পুরো কমপ্লেক্স ঘুরে দেখেন।

পরিদর্শনকালে বিভিন্ন কার্যক্রম এবং চিকিৎসা ও সেবা প্রদান দেখে তিনি সন্তোষ প্রকাশ করেন।

স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনকালে উপস্থিত ছিলেন লাইন ডাইরেক্টর জাতীয় পুষ্টি সেবা অধ্যাপক ডা. মিজানুর রহমান, চট্টগ্রাম বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. মহিউদ্দীন, সিভিল সার্জন, কক্সবাজারের সিভিল সার্জন ডা. বিপাশ খীসাসহ স্বাস্থ্য বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তা।

এ সময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার রঞ্জন বড়ুয়া রাজন এবং হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার সাজেদুল ইমরান শাওন হাসপাতালের বিভিন্ন বিষয়ে তথ্য উপস্থাপন করেন।

পরিদর্শন শেষ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সম্মেলন কক্ষে এক মতবিনিময় সভায় মিলিত হন স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক ডাক্তার আবুল বাসার মোহাম্মদ খুরশীদ আলম। সভায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ইউএইচএফপিও, আরএমও, মেডিকেল অফিসার, নার্স এবং সকল স্তরের কর্মকর্তা কর্মচারীরা অংশগ্রহণ করেন।

এর আগে, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক কোটবাজার কমিউনিটি ক্লিনিক পরিদর্শন এবং সার্বিক কার্যক্রম ঘুরে দেখেন।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়