ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

কর্মপরিকল্পনা দ্রুত বাস্তবায়নের আহ্বান জানিয়েছেন শিল্পমন্ত্রী

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:৩৬, ১৭ এপ্রিল ২০২৪  

শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন

শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন

বর্তমান সরকারের নির্বাচনী ইশতেহার-২০২৪ এর আলোকে প্রণীত কর্মপরিকল্পনা দ্রুত বাস্তবায়নে প্রয়োজনীয় উদ্যোগ ও কর্মপন্থা নির্ধারণে কর্মকর্তাদের প্রতি আহ্বান জানিয়েছেন শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন। 

একই সঙ্গে শিল্প মন্ত্রণালয়কে একটি আধুনিক, যুগোপযোগী ও গতিশীল মন্ত্রণালয় হিসেবে গড়ে তোলার মাধ্যমে মন্ত্রণালয়ের ইমেজ বাড়াতে কর্মকর্তাদের আরো আন্তরিকভাবে কাজ করার আহ্বান জানিয়েছেন তিনি।

মঙ্গলবার রাজধানীর মতিঝিলে মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে শিল্প মন্ত্রণালয় আয়োজিত ঈদ পুনর্মিলনী ও নববর্ষের শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন শিল্পমন্ত্রী।

তিনি বলেন, সার্বিক বিবেচনায় শিল্প মন্ত্রণালয়ের পারফরম্যান্স খুব ভালো। এটিকে আরো এগিয়ে নিতে প্রধানমন্ত্রী আমার ওপর আস্থা রেখে দ্বিতীয় বারের মতো এ মন্ত্রণালয়ের দায়িত্ব দিয়েছেন। সেজন্য মন্ত্রণালয়ের সব পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীদের আন্তরিক সহযোগিতা প্রয়োজন।

শিল্পমন্ত্রী বলেন, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত প্রধানমন্ত্রীর দিকনির্দেশনাসমূহ ও চলমান প্রকল্পসমূহ দ্রুত বাস্তবায়ন করতে হবে। তাছাড়া মন্ত্রণালয়ের কার্যক্রমকে গতিশীল ও বেগবান করার লক্ষ্যে নতুন নতুন প্রকল্প নিতে হবে।

শিল্প মন্ত্রণালয়ের সিনিয়র সচিব জাকিয়া সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠানে মন্ত্রণালয়ের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা ও আওতাধীন দফতর-সংস্থার প্রধানরা মন্ত্রীর সঙ্গে ঈদ ও নববর্ষের শুভেচ্ছা বিনিময় করেন।

সর্বশেষ
জনপ্রিয়