ঢাকা, বুধবার   ০১ মে ২০২৪ ||  বৈশাখ ১৮ ১৪৩১

কৃষকরাই অর্থনীতির চালিকাশক্তি : স্পিকার ড. শিরীন শারমিন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৬:০৭, ১৮ এপ্রিল ২০২৪  

স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী

স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী

স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। কৃষকদের অক্লান্ত প্রচেষ্টায় দেশের অর্থনীতি শক্ত ভিতের ওপর দাঁড়িয়ে আছে। কৃষকরাই অর্থনীতির চালিকাশক্তি। গতকাল বুধবার নিজ নির্বাচনী এলাকা রংপুরে ৯ নং পীরগঞ্জ ইউনিয়ন পরিষদ আয়োজিত ইউনিয়ন পরিষদ উন্নয়ন সহায়তা তহবিলের অর্থায়নে ইউনিয়নের প্রান্তিক কৃষকদের স্প্রে মেশিন বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নূরুল ইসলামের সভাপতিত্বে পীরগঞ্জের উপজেলা নির্বাহী অফিসার মো. ইকবাল হাসান বিশেষ অতিথির বক্তব্য দেন।

স্পিকার বলেন, আধুনিক কৃষির বিস্তারে কৃষকদের মাঝে সঠিক পরামর্শ প্রদানে উপজেলা কৃষি অফিস সর্বদা নিয়োজিত আছে। এ সময় তিনি নিয়মিত প্রোগ্রামের অংশ হিসেবে কৃষকদের মাঝে ১৫০টি স্প্রে মেশিন বিতরণ করেন। এরপর তিনি পীরগঞ্জ উপজেলা মডেল মসজিদ এবং লালদিঘী হাবিবিয়া কাদেরীয়া সিদ্দিকিয়া দারুল উলুম মাদ্রাসা ও এতিমখানা পরিদর্শন করেন।

অনুষ্ঠানে পীরগঞ্জ উপজেলা পরিষদের মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ এস এম তাজিমুল ইসলাম শামীম, পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন রাজা, রংপুর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মেহেদি হাসান রনি, আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও মসজিদের খতিবসহ মাদ্রাসার শিক্ষক-শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

সর্বশেষ
জনপ্রিয়