ঢাকা, শনিবার   ১৮ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

‘টিপ টিপ বর্ষা পানি’ গানে যুবতীর সাহসী নাচ, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

সোশ্যাল মিডিয়া ডেস্ক

প্রকাশিত: ১১:৫২, ৩০ জানুয়ারি ২০২৪  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বর্তমানে সোশ্যাল মিডিয়া, আজকের প্রজন্মের কাছে বিনোদনের গুরুত্বপূর্ণ একটি মাধ্যম হয়ে উঠেছে। নিজেদের অবসরের বেশিরভাগ সময়টাই ছোট বড় নির্বিশেষে কাটিয়ে থাকেন এই সোশ্যাল মিডিয়ার পাতাতেই।

সোশ্যাল মিডিয়াও তার নেটজনতাকে নিরাশ করে না বিনোদনের রসদ যোগানোয়। আর নিজেকে বিনোদনের রসদ হিসাবে উপস্থাপন করেন অনেকেই। সম্প্রতি তেমনি আরো এক ঝলক সোশ্যাল মিডিয়ার সূত্র ধরেই একাংশের মাঝে চর্চার আলো কেড়েছে। রইল ঝলক।

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকে সাহসী শাড়ি লুকেই ‘মহড়া’র গানে নেটদুনিয়ার পারদ ছড়াতে দেখা গিয়েছে এক যুবতীকে। এদিনের ঝলকে ডিপ নেক লাইন কাটিং টাইডাই ব্লাউজে মানানসই কমলা শাড়িতেই দেখা দিয়েছিলেন তিনি। খোলা চুলে নিয়েছিলেন হালকা মেকাপ।

বলিউডের চাটবাস্টার হিট গান ‘টিপ টিপ বর্ষা পানি’র তালে যুবতীর সাহসী নাচ রীতিমতো চোখ টাটিয়ে দিয়েছে একাংশের। এই ঝলক নজরে আসতেই ঠোঁট ও আগুনের ইমোজিতে কমেন্টবক্স ভরিয়ে দিয়েছেন নেটজনতার একাধিক নেটনাগরিকরা। অবশ্য তার একাধিক ঝলক মিলবে এই ভাইরাল হওয়া ভিডিওর কমেন্টবক্সেই। উল্লেখ্য, ঝলকটি ইনস্টাগ্রামের ‘জেরি পি’ নামের একটি অ্যাকাউন্টের সূত্র ধরেই ভাইরাল হয়েছে।

বর্তমান যুগে একাধিক জনপ্রিয় সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম রয়েছে। আর সেইসমস্ত জনপ্রিয় সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলির মধ্যে অন্যতম ইনস্টাগ্রাম। আর আজকের প্রজন্ম নিজেদের অধিক পরিচিতি বৃদ্ধি করার স্বার্থে ফেসবুকের পরেই ব্যবহার করে থাকেন ইনস্টাগ্রামকে।

অবশ্য তার একাধিক প্রমাণ মিলবে সোশ্যাল মিডিয়ার পাতায় নজর রাখলেই। প্রতিদিন প্রতিমুহূর্তে এমন এক বা একাধিক ঝলক ভাইরাল হয় নেটনাগরিকদের মাঝে। সম্প্রতি তেমনি উল্লেখ্য ঝলকটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

সর্বশেষ
জনপ্রিয়