ঢাকা, শনিবার   ১৮ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

দিশার শরীরে আদরের গোপন দাগ, ছবি ভাইরাল

সোশ্যাল মিডিয়া ডেস্ক

প্রকাশিত: ১০:৩৩, ১৫ ফেব্রুয়ারি ২০২৪  

দিশা পাটানি

দিশা পাটানি

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী দিশা পাটানি। নিজের ছবি শেয়ার করে প্রায় সময় উঠে আসেন গনমাধ্যমের শিরোনামে।এই অভিনেত্রীর ছবি দিলেই উষ্ণতার পারদ চড়ে নেটমাধ্যমে। ইনস্টাগ্রামে ঝড় তোলা দিশার কাছে নতুন কিছু নয়।

সব সময় চড়া রূপটান বা আকর্ষণীয় পোশাকে ধরা দেন অভিনেত্রী। কথায় বলে, ‘চাঁদেরও কলঙ্ক আছে’। আর তিনি মানেই পারফেক্ট সৌন্দর্য, এই ভুল এবার ভাঙালেন দিশা নিজেই। তার শরীরেও লুকিয়ে রয়েছে স্ট্রেচ মার্কস। আর সেটাই স্বাভাবিক বলছেন দিশা।

সম্প্রতি ভেজা চুল বাগছাল প্রিন্টেড বিকিনি পরে স্নান ঘরে সেলফি তুলেছেন দিশা। আর সেই ‘আনফিল্টারড’ মিরর সেলফি শেয়ার করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। যদিও কোন ক্যাপশান ছাড়াই সেটি পোস্ট করেছেন। ছবি তোলার সময় নিজের ফোনের দিকেই তাকিয়ে থাকতে দেখা গেছে অভিনেত্রীকে। ছবিতে দিশার নিতম্বে স্ট্রেচ মার্কস নজর এড়ায়নি নেটপাড়ার।

যার ফলে উঠে এসেছে বিভিন্ন মন্তব্য। তবে স্ট্রেচ মার্কস লুকানোর চেষ্টা করেননি অভিনেত্রী। তা দেখে অনুরাগীরা প্রশংসাও করেছেন দিশার। আরেকজন লিখেছেন, স্ট্রেচ মার্ক স্বাভাবিক, দেখানোর জন্য আপনাকে ধন্যবাদ। কেউ বলেছেন, ‘চাঁদেরও কলঙ্ক আছে…’।

উল্লেখ্য, অভিনেতা টাইগার শ্রফ এবং দিশা পাটানির সম্পর্ক ছিল বলিউডে ওপেন সিক্রেট। প্রায়শই ছুটি কাটাতে একসঙ্গে বিদেশ উড়ে যেতেন তারা। একে অপরের বাড়িতেও যাতায়াত ছিল তাদের। টাইগারের পরিবারের সঙ্গেও ভালো সম্পর্ক ছিল দিশার। কিন্তু গত বছরই নাকি সেই সম্পর্কে ছেদ পড়েছে।

জানা যায়, ২০২২ সালেই নাকি বিয়ের পিঁড়িতে বসতে চেয়েছিলেন দিশা তার বদলে হয়ে যায় বিচ্ছেদ। শোনা যায় প্রেমিক টাইগার শ্রফ নাকি রাজি ছিলেন না। বিরহের রেশ কাটতে না কাটতেই টাইগারের জীবনে এসেছে নতুন প্রেম। বিচ্ছেদের পর মডেল-অভিনেত্রী আকাঙ্ক্ষা শর্মার সঙ্গে একান্তে সময় কাটাতে দেখা গেছে টাইগারকে।

সর্বশেষ
জনপ্রিয়