ঢাকা, রোববার   ১২ মে ২০২৪ ||  বৈশাখ ২৯ ১৪৩১

নেত্রকোণার কেন্দুয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিরাপদ খাদ্য বিষয়ক আলোচনা সভা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৭:১১, ২৮ এপ্রিল ২০২৪  

নেত্রকোণার কেন্দুয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিরাপদ খাদ্য বিষয়ক আলোচনা সভা

নেত্রকোণার কেন্দুয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিরাপদ খাদ্য বিষয়ক আলোচনা সভা

নেত্রকোণার কেন্দুয়া উপজেলায় মানুষের দৈনন্দিন জীবনে নিরাপদ খাদ্য প্রয়োজনীয়তা বিষয়ক আলোচনা সভা বা ওয়ার্কসপ অন অনুষ্ঠিত হয়েছে ।রোববার (২৮ এপ্রিল) লাইফস্টাইল, হেলথ এডুকেশন এন্ড প্রমোশন স্বাস্থ্য শিক্ষা ব্যুরো, স্বাস্থ্য অধিদপ্তর, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের আয়োজনে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হলরুমে এ ওয়ার্কসপ অন অনুষ্ঠিত হয় ।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর ভারপ্রাপ্ত পরিসংখ্যানবিদ এ এইচ এম খায়রুজ্জামানের সঞ্চালনায় নিরাপদ খাদ্য ও স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধি বিষয়ে বক্তব্য রাখেন, মেডিকেল অফিসার ডাঃ এ এস এম শরিফুজ্জামান, মেডিকেল অফিসার ডাঃ মোঃ শহিদুল আলম প্রমুখ ।

বক্তরা বলেন, আমাদের শরীরকে ঠিক রাখতে হলে নিরাপদ খাদ্য গ্রহণ করতে হবে । পরিমাণ মতো পুষ্টিকর খাদ্য গ্রহণ করতে হবে । বিশেষ করে গর্ভবতী মা ও শিশুর স্বাস্থ্য সুরক্ষায় সবার সচেতনতা আবশ্যক উল্লেখ করে আরো বলেন, এ বছর আন্তর্জাতিক স্বাস্থ্য দিবসের প্রতিপাদ্য ছিলো 'সুস্বাস্থ্য নিশ্চিত করনে কাজ করি এক সাথে ।' তাই প্রত্যেকেই তার নিজ অবস্থানে থেকে সর্বোচ্চ চেষ্টার পাশাপাশি অন্যদেরকেও উৎসাহিত করতে হবে ।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা জাহান সুমী, শিক্ষক, সাংবাদিক ও স্বাস্থ্য সহকারীবৃন্দ ।উল্লেখ্য, উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তার প্রচেষ্টায় এ ওয়ার্কসপ অন বাস্তবায়ন করা হয় ।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়