ঢাকা, রোববার   ১৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

নেত্রকোণায় অভ্যন্তরীণ বোরো ধান, চাল ও গম সংগ্রহ -২০২৪ এর শুভ উদ্বোধন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৭:০৫, ৭ মে ২০২৪  

নেত্রকোণায় অভ্যন্তরীণ বোরো ধান, চাল ও গম সংগ্রহ -২০২৪ এর শুভ উদ্বোধন

নেত্রকোণায় অভ্যন্তরীণ বোরো ধান, চাল ও গম সংগ্রহ -২০২৪ এর শুভ উদ্বোধন

সারাদেশের ন্যায় নেত্রকোণায় অভ্যন্তরীণ বোরো ধান ও চাল এবং গম সংগ্রহ -২০২৪ এর শুভ উদ্বোধন করা হয়েছে। প্রধান অতিথি হিসেবে ধান চাল ও গম সংগ্রহ অভিযান উদ্বোধন করেন খাদ্য মন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি।মঙ্গলবার (৭ মে) সকাল সাড়ে ১০টায় জেলা প্রশাসক সম্মেলন কক্ষে ভার্চুয়ালি খাদ্য মন্ত্রণালয় এ শুভ উদ্বোধনের আয়োজন করে।

খাদ্য মন্ত্রণালয়ের সচিব মোঃ ইসমাইল হোসেন (এনডিসি) এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাদ্য মন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি। ভার্চুয়ালি উদ্বোধনী অনুষ্ঠানে সারা দেশের ১৪টি জেলার জেলা প্রশাসক, খাদ্য বিভাগ, কৃষি বিভাগ, মিল মালিক, কৃষক ও সাংবাদিকবৃন্দ অংশগ্রহণ করেন। 

নেত্রকোণা থেকে বক্তব্য রাখেন, জেলা প্রশাসক শাহেদ পারভেজ, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ পরিচালক মোহাম্মদ নুরুজ্জামান ও দৈনিক ইনকিলাব পত্রিকার জেলা প্রতিনিধি এ কে এম আব্দুল্লাহ। এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার সাহেব আলী পাঠান, অটো হাস্কিং মিল মালিক সমিতির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক হাজী এইচ আর খান পাঠান সাখি, জেলা খাদ্য নিয়ন্ত্রক (ভারপ্রাপ্ত) মোয়েতাছেমুর রহমান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা তানিয়া তাবাসসুমসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

ভার্চুয়ালি উদ্বোধনী অনুষ্ঠানে খাদ্য মন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি বলেন, সরকার দেশে খাদ্য সয়ংসম্পূর্নতা অর্জন এবং খাদ্য নিরাপত্তা নিশ্চিত করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।  কোন হয়রানি ছাড়াই কৃষকরা যেন তাদের উৎপাদিত ধান, গম ন্যায্যমূল্যে বিক্রি করতে পারে, সেজন্য স্থানীয় প্রশাসন, খাদ্য বিভাগ, কৃষি বিভাগ, মিল মালিক, ও ধান, চাল ব্যাবসায়ীসহ সকলের সহযোগিতায় ধান চাল সংগ্রহ অভিযান সফল করার আহবান জানান। 

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়