ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪ ||  বৈশাখ ১৮ ১৪৩১

ফেনী পৌরসভায় ১ দিনেই ১৭ প্রকল্পের উদ্বোধন

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১৬:০২, ৩১ জানুয়ারি ২০২৪  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী ১৭টি উন্নয়ন প্রকল্পের কাজ উদ্বোধন করেছেন। মঙ্গলবার বিকেলে ফেনী পৌরসভার ১৪ নম্বর ওয়ার্ডের পশ্চিম মধুপুর, পূর্ব বিজয় সিংহ, পশ্চিম রামপুর এলাকায় এসব উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেন।

এ সময় তিনি প্রতিটি প্রকল্পের এলাকায় ঘুরে ঘুরে নারী পুরুষসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষের সঙ্গে কথা বলেন। মানুষের প্রত্যাশা ও প্রাপ্তির বিষয়গুলো বুঝার চেষ্টা করেন। উদ্বোধনকৃত প্রকল্পগুলো হচ্ছে পূর্ব বিজয়সিংহ বাসু আমিন বাড়ি সড়ক সংস্কার, হাজী চান মিয়া সড়ক কার্পেটিং, পশ্চিম রামপুর মোল্লা বাড়ি সড়ক উন্নয়ন, পশ্চিম রামপুর আনু কাজী ভূঞা বাড়ি সড়ক উন্নয়ন, পশ্চিম মধুপুর কমু বেপারী বাড়ির হাজী আবু আহাম্মদ সড়ক কার্পেটিং, পশ্চিম মধুপুর মিঝি বাড়ি সড়ক কার্পেটিং, পশ্চিম রামপুর মোল্লা বাড়ি সড়ক উন্নয়ন, মুন্সি মোখলেসুর রহমান সওদাগর বাড়ি সড়ক উন্নয়ন, বলি বাড়ি সড়ক উন্নয়ন, হোসেন মেম্বার বাড়ি সড়ক উন্নয়ন, কোম্পানি বাড়ি সড়ক উন্নয়ন, খায়েজ আহাম্মদ সড়ক উন্নয়ন, মেহেদী সাঈদী স্কুলের দপ্তরিকে বাড়ি উপহার, দারবক্স ভূঞা বাড়ির রাস্তা উন্নয়ন, জমদ্দার বাড়ির রাস্তা উন্নয়ন ও মীর বাড়ির পুকুরের ঘাটলা নির্মাণ। 

পরে তিনি পশ্চিম রামপুর আবদুল হকের দোকান সংলগ্ন এলাকায় সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, আমি আপনাদের ময়লা পরিষ্কার করতে এসেছি, আমি আপনাদের সন্তান। আমি কাউকে শাসন করার জন্য ফেনী পৌরসভার মেয়র হইনি। নিজাম উদ্দিন হাজারী এমপি আপনাদেরকে শান্তি, স্বস্তি ও উন্নয়ন করে দিতে আমাকে মেয়র বানিয়েছেন। আমি ফেনী পৌরসভায় যে সব উন্নয়ন করেছি সেগুলো ৫ বছরের পরিকল্পনা নিয়ে করিনি। আগামী ৪০-৫০ বছরের জন্য পরিকল্পনা করে আমি উন্নয়ন কার্যক্রম চালিয়ে আসছি। 

এ সময় মেয়রের সঙ্গে ছিলেন স্থানীয় কাউন্সিলর  নুরুল আলম দিদার, যুবলীগের ওয়ার্ড সভাপতি শাহাদাত হোসেন রুবেল, সাবেক সভাপতি আবদুল কাদের শিপন ও পৌর যুবলীগের উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল কালাম সোহেলসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা।   

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়