ঢাকা, শনিবার   ১৮ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

ভাইরাল ভিডিও নিয়ে মুখ খুললেন সামিরা মাহি

সোশ্যাল মিডিয়া ডেস্ক

প্রকাশিত: ১২:১৪, ৩ ফেব্রুয়ারি ২০২৪  

সামিরা খান মাহি

সামিরা খান মাহি

সম্প্রতি ছোট পর্দার অভিনেত্রী সামিরা খান মাহির একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। যেখানে মেকআপ ছাড়া কালো পোশাকে মাহিকে দেখা গেছে। ভিডিওতে দেখা মাহিকে নিয়েই মূল আলোচনা। অনেকেই মাহির গায়ের রং নিয়ে কটু মন্তব্য করছেন। বিষয়টি নজর এড়ায়নি মাহিরও।

এরইমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কটূক্তিকারীদের কড়া জবাবও দিয়েছেন মাহি। মাহি বলেছেন, “মানুষের ভালোবাসা রয়েছে। কিন্তু তারপরও মাঝেমধ্যে রং নিয়ে মানুষের এমন ট্রল করা আমাকে ভাবায়। যদিও গুটিকয়েক মানুষই কেবল এমনটা করে থাকেন। অথচ, একজন মানুষকে, একজন অভিনেত্রীকে তার কাজ দিয়ে বিচার করা উচিত। অন্য কোনো কিছু দিয়ে নয়।”

মাহি জানিয়েছেন, টানা ১২ দিন একটি প্রজেক্টের জন্য শুটিংয়ে ছিলেন মাহি, এতে তিনি ক্লান্ত হয়ে পড়েছিলেন। ওইদিন খুব সকালে তাকে শুটিংয়ের জন্য যেতে হয়েছিল এবং সে মেকআপ ছাড়াই গিয়েছিল।

মাহি বলেন, “শুটিং ছাড়া অন্যান্য সময়ে সাধারণত তিনি মেকআপ করেন না।”

শুটিংয়ের স্থানে যাওয়ার পর তার এক সহ-শিল্পী ভিডিওটি করছিল। মাহি বলেন, “আমি ভেবেছিলাম সে সোশ্যাল মিডিয়ার জন্য ‘রিল’ তৈরি করছে। আমি জেনেশুনেই ভিডিওতে না আসার জন্য মুখ ঢেকেছিলাম।”

সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই অভিযোগ করছেন, মাহি মেকআপ ছাড়া মুখ দেখাতে চাননি, এ কারণে তিনি মুখ ঢেকেছিলেন।

এ ব্যাপারে অভিনেত্রী বলেন, “আমি ক্লান্ত ছিলাম। বিষয়টা এমন না যে, মেকআপ ছাড়া আত্মবিশ্বাসী ছিলাম না বলে আমার মুখ ঢেকে রেখেছি। ওই সময়ে আমি ক্যামেরার সামনে আসতে প্রস্তুত ছিলাম না।”

তিনি এও বলেন, “প্রায় সময়ই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার জন্য অনেকেই শুটিং সেটে রিল ভিডিও তৈরি করেন।”

ভিডিওটি ধারণের একদিন পরে সেটি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছিলেন তার ওই সহকর্মী। এরপর ভিডিওটি ভাইরাল হয়ে যায়। যেখানে অনেকেই মাহির গায়ের রং নিয়ে আপত্তিকর মন্তব্য করেন।

এ ব্যাপারে মাহি বলেন, “আমি অবাক হয়েছি। আমি এ পর্যন্ত এসেছি আমার কাজ দিয়ে। যারা আমার কাজ নিয়ে প্রশংসা করেছেন, তারাই আবার ত্বকের রং নিয়ে বাজে মন্তব্য করছেন।”

মাহি আক্ষেপ করে বলেন, “এটা খুবই দুঃখের বিষয় যে, ২০২৪ সালে এসেও এ ধরনের মন্তব্য বা কট্যুক্তির শিকার হতে হচ্ছে।”

সর্বশেষ
জনপ্রিয়