ঢাকা, সোমবার   ২০ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৬ ১৪৩১

মঞ্চের দুরন্ত নাচ হরিয়ানভি নৃত্যশিল্পীর গোরি রানীর, নাচের ঝটকায় ছিঁটকে গেলেন পুরুষরা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:৩৯, ৯ মে ২০২৪  

মঞ্চের দুরন্ত নাচ হরিয়ানভি নৃত্যশিল্পীর গোরি রানীর, নাচের ঝটকায় ছিঁটকে গেলেন পুরুষরা

মঞ্চের দুরন্ত নাচ হরিয়ানভি নৃত্যশিল্পীর গোরি রানীর, নাচের ঝটকায় ছিঁটকে গেলেন পুরুষরা

আজকের দিনে সোশ্যাল মিডিয়া কেবল বন্ধুদের সাথে যোগাযোগ রাখার মাধ্যম ছাড়িয়ে অনেক বেশি কিছু হয়ে উঠেছে। নতুন প্রজন্মের কাছে এটি হয়ে উঠেছে প্রতিভা প্রকাশের একটি শক্তিশালী হাতিয়ার। পুরনো প্রজন্মের ধারণা হয়তো এখনও মোবাইল ফোন নষ্টের কারণ, কিন্তু আসলে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ঘরে বসেই আজকের যুবক-যুবতীরা রোজগার করছে। গৃহবধুরাও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজেদের প্রতিভা তুলে ধরছে। একসময় যেসব প্রতিভা টেলিভিশনের মাধ্যমে অনেক পরে মানুষের কাছে পৌঁছাতে পারতো, আজকাল সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে দ্রুত সকলের কাছে ছড়িয়ে পড়ছে।

আপনার যদি কোন প্রতিভা থাকে, তাহলে সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করে তা সকলের কাছে ছড়িয়ে দিতে পারেন। ইনস্টাগ্রাম, ফেসবুক, ইউটিউবের মত মাধ্যমগুলো আপনার প্রতিভাকে বিশ্বের সামনে তুলে ধরতে সাহায্য করবে। সোশ্যাল মিডিয়া কেবল বিনোদন বা সময় নষ্টের মাধ্যম নয়। নতুন প্রজন্মের জন্য এটি হয়ে উঠেছে প্রতিভা প্রকাশের, কর্মসংস্থানের এবং স্বপ্ন পূরণের একটি শক্তিশালী হাতিয়ার। সঙ্গেই এই মাধ্যমটা এক হাতে অনেক তারকাও তৈরি করেছে। বিশেষ করে হরিয়ানভী এবং ভোজপুরি দুটো ইন্ডাস্ট্রিকে একাই টেনে নিয়ে গিয়েছে এই সোশ্যাল মিডিয়া। সঙ্গেই জনপ্রিয় করেছে তাদের তারকাদের।

সম্প্রতি এক হরিয়ানভি নৃত্যশিল্পীর অসাধারণ নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সবুজ রঙের সালোয়ার কামিজ পরে মঞ্চে উঠে তিনি যে অসাধারণ নাচ পরিবেশন করেছেন তা সকলের মন জয় করে নিয়েছে। যে নৃত্যশিল্পী এই নাচ করেছেন তার নাম হলো গোরি রানী। বিগত কয়েক বছরে এই জগতের অনেক শিল্পী আলাদা পরিচয় তৈরি করেছেন নিজের। গোরি রানীও তাদের মধ্যেই একজন। স্বপ্না চৌধুরীর ছত্রছায়ায় না থেকে এখন তিনি নিজের একটা আলাদা ফ্যান ফলোয়িং তৈরির জন্য কাজ করছেন। আপনারও এই ভিডিওটা দেখে উচিত। এই ভিডিওটি এখন সোশ্যাল মিডিয়া নেটওয়ার্ক ইউটিউবে ভাইরাল।

সর্বশেষ
জনপ্রিয়