ঢাকা, সোমবার   ২০ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

মুসকান বেবির শীতল যৌবন দেখে মানুষ পাগল, ভাইরাল ভিডিও

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৩:১০, ৮ মে ২০২৪  

মুসকান বেবির শীতল যৌবন দেখে মানুষ পাগল, ভাইরাল ভিডিও

মুসকান বেবির শীতল যৌবন দেখে মানুষ পাগল, ভাইরাল ভিডিও

হরিয়ানভি নাচ এবং রাগনি প্রতিযোগিতা উত্তর ভারতে অত্যন্ত জনপ্রিয়। মুসকান বেবি একজন উদীয়মান নৃত্যশিল্পী যিনি তার দুরন্ত পারফরম্যান্সের জন্য পরিচিত। মঞ্চের দুনিয়ায় এখন তার থেকে বড় শিল্পী নেই বললেই চলে। এখনকার দিনে তাকে বিভিন্ন জায়গায় নাচ করে সকলের মনোরঞ্জন করতে দেখা যায়। তার পাশাপাশি, তার ইউটিউব ভিডিওগুলোও বেশ ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। এখনকার দিনে তিনি একজন বড় নৃত্যশিল্পী হয়ে উঠেছেন সারা ভারতের দিক থেকে দেখতে গেলেও। তার নাচ দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করতে থাকেন দর্শকরা। তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল গুলোতেও প্রচুর ভক্ত তাকে অনুসরণ করেন। আগে একজন সাধারণ নৃত্যশিল্পী হিসাবে কেরিয়ার শুরু করলেও এখন তিনি একজন সোশ্যাল মিডিয়া প্রভাবী হয়ে উঠেছেন খুব কম সময়ের মধ্যেই।

আপনি যদি হরিয়ানভি নাচ এবং রাগনি সঙ্গীত সম্পর্কে আরও জানতে আগ্রহী হন, তাহলে অনলাইনে অনেকগুলি সংস্থান পাওয়া যায়। তারা মাঝে মধ্যেই এই ধরনের নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করতেই থাকেন। সবার মত আপনিও কি হরিয়ানভি নাচ এবং রাগনি প্রতিযোগিতা পছন্দ করেন? তাহলে আপনার জন্য রয়েছে রাগিণী নৃত্যের দুনিয়ার সবথেকে বড় তারকা মুসকান বেবীর একটি নতুন ভিডিও। এই ভিডিওটি দিল্লিতে একটি নাচের অনুষ্ঠানে রেকর্ড করা হয়েছিল মুসকানও রাগনি শোতে আলোড়ন সৃষ্টি করেছেন। তার সর্বশেষ নাচের ভিডিও ৩ মে ইউটিউবে প্রকাশিত হয়েছিল এবং কয়েক ঘন্টার মধ্যে হাজার হাজার বার দেখা হয়েছে।

এই বিস্ফোরক নাচের ভিডিওটি আপলোড করা হয়েছে ‘সোনোটেক রাগনি’ চ্যানেলে। এই ভিডিওটি মার্চ মাসে আয়োজিত একটি অনুষ্ঠানের। মঞ্চের পিছনের ব্যানারটি দেখায় যে অনুষ্ঠানটি হোলির এক দিন আগে ২৪ মার্চ দিল্লিতে ‘হোলি মিলন সমারোহ’ হিসাবে আয়োজিত হয়েছিল। ভিডিওতে, মুসকান বেবি হরিয়ানভি সিনেমার বিখ্যাত গান ‘থুমকা লাখ লাখ কা’-এ একটি দুর্দান্ত নাচ করছেন। এই গানটি প্রবীণ গায়ক হারজিত দিওয়ানার, যিনি নিজেই এর গান লিখেছেন। হালকা সবুজ স্যুট এবং লাল লিপস্টিক পরে এই ভিডিওতে আলোড়ন সৃষ্টি করছেন মুসকান বেবি। তার এই পারফরমেন্স সত্যিই আশ্চর্যজনক।

সর্বশেষ
জনপ্রিয়