ঢাকা, শনিবার   ১৮ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

মুসকান বেবীর সাহসী ডান্স, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

সোশ্যাল মিডিয়া ডেস্ক

প্রকাশিত: ১২:০২, ২৯ জানুয়ারি ২০২৪  

মুসকান বেবী

মুসকান বেবী

সোশ্যাল মিডিয়ায় আজকাল প্রতিনিয়ত ভাইরাল হচ্ছে একাধিক ঘটনা। যার মধ্যে স্বাভাবিকভাবেই একটু বেশিই ভাইরাল হয় ভারতীয় যুবতীদের সাহসী ডান্সের ভিডিওগুলি। নিবন্ধের শুরুতে আমরা আপনাদের বলি, বর্তমানে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম তথা ইউটিউব, ফেসবুক কিংবা ইনস্টাগ্রাম হয়ে উঠেছে তরুণ প্রজন্মের প্রতিভা বিকাশের অন্যতম সেরা মাধ্যম। দৈনন্দিন জীবনের কর্মকাণ্ডের ঘটনাগুলি তারা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার পাশাপাশি নিজেদের প্রতিভার বিকাশ ঘটাতে একাধিক সাহসী ভিডিও শেয়ার করে থাকে।

তবে আজকের দিনে সোশ্যাল মিডিয়ায় একটু আলাদা মর্যাদা পায় হট ভিডিওগুলি। বিশেষ করে হরিয়ানভি নৃত্যশিল্পীর দৌরত্ব চলছে সোশ্যাল মিডিয়ায়। স্বপ্না চৌধুরীর পাশাপাশি আজকের দিনে একাধিক নৃত্যশিল্পী নিজেদের হটনেসের জন্য জায়গা করে নিয়েছেন সংবাদ শিরোনামে। আজ এই নিবন্ধে আমরা আপনাদের জন্য এমন একটি সাহসী ভিডিও নিয়ে এসেছি, যেটি উপভোগ করতে হলে অবশ্যই আপনাকে ঘরের দরজা বন্ধ করতে হবে।

আজ আমরা আপনাদের জন্য ঠিক তেমনই একটি ভিডিও নিয়ে এসেছি। যেটি দেখার পর উষ্ণতার পাশাপাশি উত্তেজনা অনুভব করবেন আপনি। সোশ্যাল মিডিয়ায় উত্তেজনাপূর্ণ এই ভিডিওগুলির কথা যদি বলি, সে ক্ষেত্রে সবার প্রথমে উঠে আসে হরিয়ানাভি ডান্সের কথা। বিশেষ করে মুসকান বেবীর সাহসিকতা। সম্প্রতি তার একটি ডান্সের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে ইউটিউবে। ভিডিওটিতে দেখা যাচ্ছে, “Rang Chad Gaya” গানে হলুদ ড্রেসে সাহসিকতার চরম সীমা পার করেছেন তিনি। এমন কি টাইট পোশাকে তার শরীরের সমস্ত খাঁজ পর্যন্ত উপলব্ধি করা যাচ্ছে। যা দেখে এই তীব্র শীতের মধ্যেও চরম উত্তেজনা অনুভব করছেন নেটিজেনরা।

সর্বশেষ
জনপ্রিয়