ঢাকা, শনিবার   ১৮ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

যুবতী মেয়ের উদ্দাম ড্যান্স, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

সোশ্যাল মিডিয়া ডেস্ক

প্রকাশিত: ১১:৪১, ৪ ফেব্রুয়ারি ২০২৪  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

সামাজিক যোগাযোগ মাধ্যম আমাদের আধুনিক জীবনে এক নতুন বাস্তবতা। গ্রামের চায়ের দোকানে মানুষ তথ্যের জন্য এখন আর পত্রিকার পাতা ঘাঁটাঘাঁটি করে না। তার বদলে এসেছে স্মার্টফোন ও আইফোননির্ভরতা। গণমাধ্যমে তথ্যের বিপণনের সাবেকি প্রথা এখন আর নেই।নৃত্য শব্দটি সাধারণত শারীরিক নড়াচড়ার প্রকাশভঙ্গীকে বোঝায়। এ প্রকাশভঙ্গী সামাজিক, ধর্মীয় কিংবা মনোরঞ্জন ক্ষেত্রে দেখা যায়। গীতবাদ্যের ছন্দে অঙ্গভঙ্গির দ্বারা মঞ্চে চিত্রকল্প উপস্থাপনের ললিত কলাই নৃত্য বা নাচ

অনেক ব্যবহারকারী রুচিসম্মত মার্জিত পোশাক পরে ভিডিও আপলোড করছেন এবং জনপ্রিয় হচ্ছেন। তেমনই একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

সুন্দর এই ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড হবার সাথে সাথে দ্রুত গতিতে ভাইরাল হয়ে গেছে। নেট দুনিয়ার নেটিজেনরা ভিডিওটি নিয়ে নানা রুপ মন্তব্য করছেন কমেন্ট সেকশনে।

সোশ্যাল মিডিয়া বর্তমানে এমন এক মাধ্যম যা নানান সম্ভবনার পথ উন্মুক্ত করে দিচ্ছে। অজানাকে জানা, নতুন ভাবনার উন্মেষ, বা পরিচিতি লাভের পথ প্রশস্ত হয়েছে এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই। বর্তমানে প্রায় নিত্যদিন আমরা কিছু না কিছু ঘটনার সাথে সাক্ষী হচ্ছি এই সোশ্যাল মিডিয়া মাধ্যমে।

কিছু মানুষ নিজের সুপ্ত প্রতিভাকে তুলে ধরার জন্য এই প্লাটফর্ম বেছে নিয়েছে যা তাদের জীবনকে অন্য মাত্রায় নিয়ে গিয়েছে। নিজেদের প্রতিভা প্রদর্শন এর জন্য এই মঞ্চ বেছে নিয়েছেন যা তাদের পরিচিতি গড়ে তুলেছে।

মাঝেমাঝেই সোশ্যাল মিডিয়ায় নানা ভিডিও ভাইরাল হয় যা মন ছুঁয়ে যায় সকলের। হাজার ভিড়ের মাঝে এক দুটো ভিডিও মুগ্ধ করে সকলকে। এইরকম অসামান্য নজরকাড়া ঘটনাগুলিই এক নিমেষে ভাইরাল হয়। এই যেমন সম্প্রতি একটি মেয়ের নাচ নজর কেড়েছে সকলের। বাঙালি কন্যাটির অসাধারন নাচ পৌঁছে গেছে লক্ষ লক্ষ মানুষের কাছে।

ভিডিওটিতে দেখা যাচ্ছে টিপ টিপ বর্ষা পানি গান এর তালে নাচছেন এক যুবতী। গানের তালে মুখের এক্সপ্রেশন, অসাধারণ নৃত্য প্রদর্শনে মুগ্ধ হয়েছেন নেটিজেনরা। যুবতীটির শৈল্পিক প্রতিভার যেকোনো বলিউড নামকরা শিল্পীদের চেয়ে কম নয়। নাচে রীতিমত দক্ষ সে তাইতো তার অসাধারণ নৃত্য নজর কেড়েছে।জানা গেছে মেয়েটির নাম শ্রীতমা বৈদ্য। ভিডিওটির প্রথম দৃশ্যে বাড়ির ছাদে নাচ করতে দেখা গেছে তাকে আর তারপর অপর দৃশ্যে দরজার সামনে নেচেছেন তিনি। অদূর ভবিষ্যতে যে তিনি একজন বড়ো মাপের নৃত্যশিল্পী হবেন তা বলায় যায়। ভিডিওটি তার নিজের ইউটিউব চ্যানেল থেকে পোস্ট করতেই ভাইরাল হয়েছে। বহু মানুষ তার নাচের প্রশংসা করেছেন।

সর্বশেষ
জনপ্রিয়