ঢাকা, শনিবার   ১৮ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

যুবতীর লাস্যময়ী নাচ, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

সোশ্যাল মিডিয়া ডেস্ক

প্রকাশিত: ১২:২৫, ৬ ফেব্রুয়ারি ২০২৪  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বিভিন্ন মিছিল এবং নাচের ইভেন্টের জন্য প্লেলিস্টে থাকা আবশ্যক হিসাবে পরিচিত হরিয়ানার গানটি সম্প্রতি একটি সোশ্যাল মিডিয়া পোস্টের জন্য আবার ভাইরাল হয়ে গিয়েছে। গানটি কিছু দিন আগে একটি ভিডিয়োতে একটি নতুন তারকাকে খুঁজে পেয়েছে যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। এই ক্লিপটিতে কালো পোশাক পরা একজন মহিলাকে দেখানো হয়েছে।

এখন ব্যাপক ভাবে ভাইরাল হওয়া ভিডিয়োটি মনীষা দাগোর নামে একজন ইউজার সোশ্যাল মিডিয়া সাইট ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। ভিডিয়োতে মহিলার বৈদ্যুতিক নাচের চালগুলি ইন্টারনেটে আগুন লাগিয়ে দিয়েছে। দূর-দূরান্ত থেকে নেটিজেনরা তার চিত্তাকর্ষক অভিনয়ের জন্য প্রশংসার বর্ষণ করেছে এবং ভিডিয়োটি এখন আলোচনায় পরিণত হয়েছে। 

সোশ্যাল মিডিয়া সাইট ইনস্টাগ্রামে করা এই ভিডিয়ো পোস্টের কমেন্ট সেকশনে বহু ইউজার তাদের মতামত জানাতে কমেন্ট করেছেন। ভিডিয়োটির প্রতিক্রিয়াগুলি উত্সাহের চেয়ে কম ছিল না। ইনস্টাগ্রামের একজন মন্তব্যকারী তাদের উত্তেজনা ধরে রাখতে পারেনি এবং কমেন্টে লিখেছেন, "আপনি সুপার হট এবং আপনার পারফরম্যান্স একেবারে দুর্দান্ত!" আরেকজন ইউজার বলেছেন, "তুমি সত্যিই এটাকে পেরেক দিয়েছ, মেয়ে। তোমার নাচ অসাধারণ।"

আরও অনেকে বিভিন্ন কমেন্ট করেছেন যে প্রশংসার শব্দগুলিও ছিল, কেউ বলেছিল "ভালোবাসি, ম্যাম! আপনি আশ্চর্যজনক! আপনার নাচের চালনা এবং অভিব্যক্তি শীর্ষস্থানীয়।" একজন উত্সাহী সমর্থক ভাগ করেছেন, "এই গানটি সারা ভারতে প্রিয়, শুধু হরিয়ানায় নয়। এটি একটি মহাকাব্য হরিয়ানভি সঙ্গীত যা দেশব্যাপী হৃদয় জয় করেছে।" অগণিত অন্য ইউজাররা হার্ট এবং ফায়ার ইমোজি ব্যবহার করে ভিডিয়োটির প্রতি তাদের ভালবাসা প্রকাশ করেছে।

ভাইরাল হওয়া ভিডিয়োটি সোশ্যাল মিডিয়া সাইট ইনস্টাগ্রামে 36 হাজারের বেশি লাইক সংগ্রহ করতে সক্ষম হয়েছে। একই সঙ্গে কয়েক মিলিয়ন ইউজার এই ভিডিয়োটি দেখেছেন। অনেক ইউজার ভিডিয়োটি শেয়ারও করেন। এই ভিডিয়োটি বেশ কিছু দিন আগে পোস্ট করা হলেও এটি এখনও খুব ভাইরাল হয়েছে। আর অনেকে এটি এখনও দেখছেন এবং লাইক, কমেন্ট ও শেয়ার করছেন।

সর্বশেষ
জনপ্রিয়