ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

রমজান মাস উপলক্ষ্যে মিরপুরে ৫৯৫ টাকায় গরুর মাংস বিক্রি উদ্বোধন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৭:১৪, ১৮ মার্চ ২০২৪  

রমজান মাস উপলক্ষ্যে মিরপুরে ৫৯৫ টাকায় গরুর মাংস বিক্রি উদ্বোধন

রমজান মাস উপলক্ষ্যে মিরপুরে ৫৯৫ টাকায় গরুর মাংস বিক্রি উদ্বোধন

রমজান মাস উপলক্ষ্যে রাজধানীর মিরপুরের উজ্জ্বল মাংস বিতানে ৫৯৫ টাকায় গরুর মাংস বিক্রয় কার্যক্রম উদ্বোধন করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।সোমবার (১৮ মার্চ) মিরপুর ১১-তে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) এ এইচ এম সফিকুজ্জামান এ কার্যক্রমের উদ্বোধন করেন।

মহাপরিচালক বলেন, রমজান মাসে সাধারণ মানুষের ক্রয় ক্ষমতা বিবেচনায় অধিদপ্তরের পক্ষ থেকে বিভিন্ন কর্পোরেট প্রতিষ্ঠান ও ব্যবসায়ীদের প্রতি সাশ্রয়ী মূল্যে ভোগ্যপণ্য বিক্রির আহ্বান জানানো হয়। ব্যবসায়ী উজ্জ্বল সাশ্রয়ী মূল্যে গরুর মাংস বিক্রির যে উদ্যোগ গ্রহণ করেছে তাকে আমি সাধুবাদ জানাই।

তিনি বলেন, নয়ন আহমেদ, খলিল, উজ্জ্বলসহ বিভিন্ন এলাকার ওয়ার্ড কাউন্সিলর ও রাজনৈতিক ব্যক্তিরা সাশ্রয়ী মূল্যে গরুর মাংস বিক্রি করে সমাজে দৃষ্টান্ত স্থাপন করে দেখিয়েছেন যে সৎ ইচ্ছে থাকলে ভোক্তাদের কাছে সাশ্রয়ী মূল্যে গরুর মাংস বিক্রি করা সম্ভব।

এ এইচ এম সফিকুজ্জামান বলেন, যদি চামড়ার ন্যায্যমূল্য প্রদান, পরিবহনে চাঁদাবাজি সমস্যা দূর করা, ফিডের মূল্য কমিয়ে আনা, উন্নত জাতের গরু নির্বাচন, হাসিল যৌক্তিক পর্যায়ে নিয়ে আসার মতো কিছু কাজ করা যায়, তবে ভোক্তা পর্যায়ে ৫০০ টাকা কেজিতে গরুর মাংস নিশ্চিত করা সম্ভব হবে।

ব্যবসায়ী উজ্জ্বল বলেন, আমি গত চার মাস ধরে সাশ্রয়ী মূল্যে ভোক্তাদের কাছে গরুর মাংস বিক্রি করে আসছি। বছরের ১১ মাস ব্যবসা করি, রমজানের এক মাস ভোক্তাদের সেবায় সাশ্রয়ী মূল্যে গরুর মাংস বিক্রি করছি। আমি আমার সাধ্যমতো এ সাশ্রয়ী মূল্যে গরুর মাংস বিক্রির কার্যক্রম চালিয়ে যাব।

সর্বশেষ
জনপ্রিয়