ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪ ||  বৈশাখ ১৮ ১৪৩১

রাঙ্গামাটির সাজেকে সেনাবাহিনীর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১২:০৬, ১ জানুয়ারি ২০২৪  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

রাঙ্গামাটি পার্বত্য জেলার বাঘাইছড়ি উপজেলার দুর্গম ৩৬নং সাজেক ইউনিয়নে বাঘাইহাট সেনা জোনের উদ্যোগে শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে। দুস্থ অসহায় পরিবারবর্গ মানুষের কষ্ট লাঘবের জন্য বাঘাইহাট সেনা জোন এই উদ্যোগ নেয়।

গতকাল রবিবার সকালে সাজেক ইউনিয়নে ৪ ও ৫ নং ওয়ার্ডের দরিদ্র ও দুস্থ পাহাড়ী ও বাঙ্গালী পরিবারের মাঝে বাঘাইহাট জোনের প্রশিক্ষণ মাঠে এ শীতবস্ত্র বিতরণ করেন, বাঘাইহাট সেনা জোনের অধিনায়ক লে. কর্ণেল মো. তৌহিদুর রহমান, (পিএসসি)।

এ সময় তিনি বলেন, দুর্গম পাহাড়ি এলাকা অন্যান্য অঞ্চল থেকে আবহাওয়া একটু বেতিক্রম। রাতের সময় অধিক কনকনে শীত পড়ে তাই অসহায় খেটে খাওয়া দিনমজুর জনসাধারণের পাশে থাকার জন্য ও এই তীব্র শীতে যেন কেউ কষ্টে না থাকে সেই চিন্তা চেতনা থেকেই বিভিন্ন ধরনের উদ্যোগে মানবিক সহায়তার মাধ্যমে নিরাপত্তা বাহিনীর শান্তি প্রতিষ্ঠায় সহায়ক ভূমিকা রাখবে।

সেনাবাহিনী সব সময় দেশের ও মানুষের কল্যানের জন্য কাজ করে থাকে এবং ভবিষ্যতেও এ কাজের ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন, বাঘাইহাট জোনের উপ-অধিনায়ক মেজর ফয়সাল আমির মোহাম্মদ তারেক (পিএসসি) ৩৬নং সাজেকে ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ড সদস্য দয়াধন চাকমা (কালা কচু), ১,২,ও ৩নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য রিপিকা চাকমা, ৪,৫ ও ৬নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য সুমিতা রানী চাকমা, বাঘাইহাট বাজার পরিচালনা কমিটির সভাপতি নাজিম উদ্দীন চৌধুরী সহ এলাকার কার্বারীসহ গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়