ঢাকা, শনিবার   ১৮ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

শর্ট ড্রেসে রেশমি দেশাই, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

সোশ্যাল মিডিয়া ডেস্ক

প্রকাশিত: ১১:৪৭, ১ ফেব্রুয়ারি ২০২৪  

রেশমি দেশাই

রেশমি দেশাই

‘বিগ বস’-এ অংশগ্রহণ করার পর থেকেই লাগাতার রেশমি দেশাই খবর তৈরি করে চলেছেন। সেদিন ‘বিগ বস’-এর সঞ্চালক সলমান খান (Salman Khan) তাঁকে সাবধান না করলে হয়তো আজ তাঁর জীবনটা মূল খাতে ফিরত না। 

তবে সম্প্রতি আর পাঁচজন মেয়ের মতো পোশাক সমস্যার সম্মুখীন হলেন রেশমি। সম্প্রতি সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সারদের নিয়ে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। রেশমি অভিনেত্রী হওয়ার পাশাপাশি একজন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার। ফলে উপস্থিত ছিলেন তিনিও। এই অনুষ্ঠানে রশমির পরনে ছিল গাঢ় সবুজ রঙের হাই থাই স্লিটেড শর্ট ড্রেস। ড্রেসটি ছিল অফ শোল্ডার ও ডিপ নেক। কিন্তু ডিপ স্লিট ও শর্ট হওয়ার কারণে রেশমির মনে হচ্ছিল, হয়তো এই পোশাকের ফাঁক দিয়ে দেখা যেতে পারে তাঁর নিম্নাঙ্গের অন্তর্বাস।

ফলে পোশাকটি বারবার টেনে ঠিক করছিলেন তিনি। পাপারাৎজিদের সৌজন্যে রেশমির এই ভিডিওটি ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। তবে নিজেরা মেয়ে হয়েও বহু নেটিজেন রেশমির অসুবিধা না বুঝতে পেরে তাঁকে কটাক্ষ করেছেন।

অভিনয় জগতে শিশুশিল্পী হিসাবে আত্মপ্রকাশ করেছিলেন রেশমি। বড় হয়ে হিন্দি টেলিভিশনে তাঁর প্রথম সিরিয়াল ছিল ‘পরী হুঁ ম্যায়’। এই সিরিয়ালে দ্বৈত চরিত্রে অভিনয় করেছিলেন রেশমি। এরপর তাঁর কাছে হিন্দি সিরিয়ালের অফার আসেনি।অপরদিকে রেশমির পরিবার তাঁর উপরেই নির্ভরশীল। ফলে তিনি ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করতে শুরু করেন। একাধিক ভোজপুরি ফিল্মে অভিনয়ের পাশাপাশি রশমি আবারও হিন্দি টেলিভিশনে ফিরে আসেন কালার্স চ্যানেলের জনপ্রিয় সিরিয়াল ‘উতরণ’-এর হাত ধরে। এই সিরিয়ালে তপস্যার চরিত্রে তাঁর অভিনয় ছিল অনবদ্য। সিরিয়ালটি চলাকালীন এই সিরিয়ালের নায়ক নন্দিশ সান্ধুকে বিয়ে করেছিলেন রেশমি।

সর্বশেষ
জনপ্রিয়