ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৩ ১৪৩১

শেরপুরে উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে মতবিনিময় সভা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২০:৩১, ৩০ এপ্রিল ২০২৪  

শেরপুরে উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে মতবিনিময় সভা

শেরপুরে উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে মতবিনিময় সভা

শেরপুরের শ্রীবরদী ও ঝিনাইগাতী উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে নির্বাচনী আচরণ বিধিমালা প্রতিপালন নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।মঙ্গলবার (৩০ এপ্রিল) সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ রজনীগন্ধায় আয়োজিত ওই মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুম।

এ-সময় তিনি বলেন, নির্বাচন কমিশনের নির্দেশনা মোতাবেক উপজেলা পরিষদ নির্বাচন অবাধ, সুষ্ঠুভাবে সম্পন্ন করতে প্রশাসন ও নির্বাচন সংশ্লিষ্ট সকলেই অঙ্গীকারবদ্ধ। তাই নির্বাচনের সুষ্ঠু পরিবেশ বজায় রাখার স্বার্থে নির্বাচনী আচরণ বিধিমালা প্রতিপালনে প্রার্থী ও তাদের সমর্থকদের দায়িত্বশীল হতে হবে। এর ব্যত্যয় ঘটলে অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে।

জেলা নির্বাচন কমিশন সূত্রে জানাযায় শ্রীবর্দী উপজেলা পরিষদ নির্বাচনে ১০টি ইউনিয়নে ৮৬ টি কেন্দ্রের মধ্য ভোটার সংখ্যা ২ দুই লক্ষ ৩৬ হাজার ৪৩৯ ভোট এখানে চেয়ারম্যান (৭) সাতজন , ভাইস চেয়ারম্যান ১৪ জন এবং মহিলা ভাইসচেয়ারম্যান-৫জন, এবং ১টি পৌর সভা রয়েছে ।

ঝিনাইগাতী উপজেলায় ৭টি ইউনিয়নে মোট ভোটার ১ লক্ষ ৫২ হাজার, ত্রিশ ভোট । মোট কেন্দ্র৫৫টি এবং এখানে চেয়ারম্যান-৫জন, ভাইস চেয়ারম্যান-১২ এবং মহিলা ভাইসচেয়ারম্যান-৭ জন।

জেলা নির্বাচন কর্মকর্তা ও জেলা রিটার্নিং কর্মকর্তা মুহাম্মদ আনোয়ারুল হকের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও পদোন্নতিপ্রাপ্ত উপসচিব মুকতাদিরুল আহমেদ, শ্রীবরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা ফৌজিয়া নাজনীন, ঝিনাইগাতী উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মাহমুদ ভুইয়া, প্রেসক্লাব সভাপতি রফিকুল ইসলাম আধার, ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল, শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাইয়ুম খান সিদ্দিকী প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন এনডিসি জিএমএ মুনীব।অনুষ্ঠানে শ্রীবরদী ও ঝিনাইগাতী উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যান প্রার্থীরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়