ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

শেরপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন র‌্যাব-১৪ অতিরিক্ত (ডিআইজি)

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৮:৪৫, ৩ অক্টোবর ২০২২  

শেরপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন র‌্যাব-১৪ অতিরিক্ত (ডিআইজি)

শেরপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন র‌্যাব-১৪ অতিরিক্ত (ডিআইজি)

জেলায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন র‌্যাব-১৪ অধিনায়ক ময়মনসিংহ, অতিরিক্ত (ডিআইজি) মোহাম্মদ মুহিবুল ইসলাম খান (বিপিএম) । রোববার সন্ধ্যা সারে ৬টায় শেরপুর প্রেসক্লাবের সভাপতি মোঃ শরিফুর রহমান এর সভাপতিত্বে বিশেষ অতিথি র‌্যাব স্কোয়াড্রন লিডার, এডিডব্লিউসি, কোম্পানি কমান্ডার মোঃ আশিক উজ্জামান র‌্যাব-১৪ সিপিসি জামালপুর ও এস এম সবুজ রানা সিনিয়র সহকারী পুলিশ সুপার ও স্কোয়াড কমান্ডার র‌্যাব-১৪ সিপিসি জামালপুর ।

শেরপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ মেরাজ উদ্দিনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সভাপতি শরিফুর রহমান, জেলা বাসস প্রতিনিধি সন্জিব চন্দ বিল্টু, সিনিয়র সহ-সভাপতি মলয় মোহন বল,সহ-সভাপতি মোঃ শহিদুল ইসলাম, সাবেক সভাপতি এডভোকেট রফিকুর ইসলাম আধার, সাবেক সিনিয়র সহ-সভাপতি জি এম আফছার বাবুল,সাধারন সম্পাদক এনটিভি প্রতিনিধি ও কলামিষ্ট কাকন রেজা,সাবেক সাধারন সম্পাদক ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শাবিহা জামান শাপলা , সিনিয়র সাংবাদিক রফিক মজিদ,প্রমুখ ।

এসময় উপস্থিত ছিলেন জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট , ইলেক্ট্রনিক্স ও অনলাইন মিডিয়ার সাংবাদিক বৃন্দ ।

প্রধান অতিথি র‌্যাব-১৪ অধিনায়ক ময়মনসিংহ,ও অতিরিক্ত (ডিআইজি) মোহাম্মদ মুহিবুল ইসলাম খান (বিপিএম) তাহার বক্তব্য এ বলেন শেরপুর জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে মাদক ও বিভিন্ন অপরাধ দমনে শক্ত অবস্থানের কথা সাংবাদিকদের তুলে ধরেন এবং সেগুলো বাস্তবায়নে সকলের সহযোগিতা কামনা করেন।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়