ঢাকা, রোববার   ১৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

শ্বেতা শর্মার হট পারফরমেন্সে হার্টবিট বেড়ে গেল ভক্তদের, দেখুন ভিডিও

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:৩২, ৭ মে ২০২৪  

শ্বেতা শর্মার হট পারফরমেন্সে হার্টবিট বেড়ে গেল ভক্তদের, দেখুন ভিডিও

শ্বেতা শর্মার হট পারফরমেন্সে হার্টবিট বেড়ে গেল ভক্তদের, দেখুন ভিডিও

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অভিনেত্রী শ্বেতা শর্মা ফের হার্টবিট বাড়ালেন ভক্তদের। সোশ্যাল মিডিয়ায় নিজের পারফরমেন্সের মুহূর্ত শেয়ার করলেন অভিনেত্রী। যা বর্তমানে ট্রেন্ড করছে ইনস্টাগ্রামে। তবে ভাইরাল ভিডিওটি প্রসঙ্গে বলার পূর্বে আমরা আপনাদের বলি, এই মুহূর্তে বিনোদন জগতে যে জিনিসটি সর্বাধিক ভাইরাল হচ্ছে সেটি হল ভারতীয় যুবতীদের উত্তপ্ত ডান্স। যে কারণে বিগত কয়েক বছর ধরে সোশ্যাল মিডিয়ায় রাজত্ব করছেন ভারতীয় যুবতীরা।

একথা জোর দিয়ে বলা যেতেই পারে, বলিউড ভিন্ন মানুষের বিনোদনের সেরা মাধ্যম হয়ে উঠেছে ভারতীয় যুবতীদের সাহসী ডান্সের ভিডিওগুলি। আমরা আপনাদের বলে রাখি, ইন্টারনেটের সহজলভ্যতার বদৌলতে বর্তমানে সোশ্যাল মিডিয়া আর বলিউড কিংবা টলিউডের অভিনেতা-অভিনেত্রীদের মধ্যে সীমাবদ্ধ নেই। চাইলে যে কেউ সোশ্যাল মিডিয়ায় মাধ্যমে নিজের প্রতিভার বিকাশ ঘটাতে পারেন আজকের দিনে। আর এই সুযোগটি কাজে লাগিয়ে আজকের দিনে দাঁড়িয়ে বেশিরভাগ যুবতীরা রীতিমতো ভাইরাল হচ্ছেন সোশ্যাল মিডিয়ায়।

তবে অন্যান্য ভিডিও গুলোর তুলনায় আজকের দিনে বেশি ভাইরাল হচ্ছে ভোজপুরি অভিনেত্রীদের কর্মকান্ডের অংশ। আর সেই তালিকায় নাম লিখিয়ে রীতিমতো আলোড়ন সৃষ্টি করেছে অভিনেত্রী শ্বেতা শর্মা। বিগত কয়েক দিনে এই অভিনেত্রীর এমন একাধিক সাহসী ভিডিও ভাইরাল হয়েছে, যে ভিডিওগুলি বর্তমানে ঘাম ঝরাচ্ছে সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি জনপ্রিয় এই অভিনেত্রীর একটি ইনস্টাগ্রাম ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে এই হট অভিনেত্রীকে সংক্ষিপ্ত ড্রেসে সাহসিকতার চরমসীমা অতিক্রম করতে দেখা গেছে। ভিডিওতে দেখা যাচ্ছে, বিকিনি পরে নিজেকে লুক প্রদান করেছেন অভিনেত্রী। এরপর ভোজপুরি গানে একের পর এক সাহসী স্টেপ করছেন শ্বেতা শর্মা। 

সর্বশেষ
জনপ্রিয়