ঢাকা, রোববার   ১৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

স্লিভলেস ব্লাউজের সাথে দুধ সাদা শাড়ি, ‘পানি পানি’ গানে নেচে ভাইরাল যুবতী

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৪:৫৩, ৬ মে ২০২৪  

স্লিভলেস ব্লাউজের সাথে দুধ সাদা শাড়ি, ‘পানি পানি’ গানে নেচে ভাইরাল যুবতী

স্লিভলেস ব্লাউজের সাথে দুধ সাদা শাড়ি, ‘পানি পানি’ গানে নেচে ভাইরাল যুবতী

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়ত ভাইরাল হচ্ছে একের পর এক ভিডিও। বিশেষ করে ভারতীয় যুবতীদের উত্তপ্ত ডান্সের ভিডিওগুলি ভাইরাল হচ্ছে চোখের পলকে। যেখানে কয়েক বছর আগে সোশ্যাল মিডিয়া মানেই ছিল বলিউডের হাতে গোনা সেলিব্রেটিদের বিচরণ ক্ষেত্র। সেখানে আজকের দিনে ডিজিটাল মিডিয়ার বদৌলতে মুহূর্তের মধ্যে ভাইরাল হচ্ছেন যে কেউই।

নিবন্ধের শুরুতে আমরা আপনাদের বলে রাখি, সোশ্যাল মিডিয়ার সৌজন্যে প্রতিনিয়ত একাধিক ভিডিও ভাইরাল হলেও ভারতীয় যুবতীদের হট ডান্সের ভিডিও ভাইরাল হচ্ছে চোখের পলকে। বিশেষ করে সংক্ষিপ্ত ড্রেসে লাবণ্যময়ীদের উষ্ণতম পারফরমেন্স গুলি বারবার উপভোগ করেন নেটিজেনরা। বিগত কয়েক বছর ধরে ধারাবাহিকভাবে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে একের পর এক ভিডিও। যেখানে ভারতীয় যুবতীদের সাহসী পারফরম্যান্স করতে দেখা যাচ্ছে। আর সেই সমস্ত ভিডিওগুলি উপভোগ করে অবসর সময় অতিবাহিত করছেন ছেলে থেকে শুরু করে বৃদ্ধরাও।

আজকের নিবন্ধে আমরা আপনাদের জন্য ভারতের যুবতীর এমন একটি সাহসী ডান্সের ভিডিও নিয়ে এসেছি, যেটি মুহূর্তের মধ্যে আপনার একাকীত্ব দূর করবে। “the_bong_crush_of_kolkata” নামের একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে কয়েক সেকেন্ডের এই ভিডিওটি শেয়ার করা হয়েছে। যেখানে বছর ২৫-এর এক যুবতীকে চরম সাহসিকতার সাথে উত্তপ্ত ডান্স পরিবেশন করতে দেখা গেছে। ভিডিওতে দেখা যাচ্ছে, স্লিভলেস ব্লাউজের সাথে ম্যাচিং করে দুধ সাদা পরে পারফরম্যান্স করছেন ওই যুবতী। এই সময় তার হট ফিগার এবং কিউটনেস মুগ্ধ করেছে সোশ্যাল মিডিয়া প্রেমীদের।

সর্বশেষ
জনপ্রিয়